ঢাকা,শনিবার, ২০ এপ্রিল ২০২৪

লামায় নদীতে গোসল করতে নেমে বৃদ্ধা নিখোঁজ

মোহাম্মদ রফিকুল ইসলাম, লামা (বান্দরবান) প্রতিনিধি ::

বান্দরবানের লামায় মাতামুহুরী নদীতে গোসল করতে নেমে সাফিয়া বেগম (৮০) নামে এক বৃদ্ধা নিখোঁজ হয়েছে। বৃহস্পতিবার (২৫ অক্টোবর) দুপুর ২টায় লামা পৌরসভার ছাগলখাইয়াস্থ মাতামুহুরী নদীতে এই ঘটনা ঘটে। সংবাদ লিখা পর্যন্ত তাকে খুঁজে পাওয়া যায়নি।

এদিকে নিখোঁজের পর থেকে লামা ফায়ার সার্ভিস, পুলিশ ও স্থানীয়রা বৃদ্ধা সাফিয়া বেগমকে মরিয়া হয়ে খুঁজছে। নিখোঁজ সাফিয়া লামা পৌরসভার ছাগলখাইয়া এলাকার মৃত গোলাম হোসেনের স্ত্রী ও সাহেব আলীর মা।

নিহতের ছেলে সাহেব আলী বলেন, দুপুরে আমার মা বাড়ির পূর্ব দিকে মাতামুহুরী নদীতে গোসল করতে যায়। গোসল করতে নদীতে নেমে সে আর উপরে উঠে আসেনি। সাথে সাথে বিষয়টি আমরা ফায়ার সার্ভিস ও থানাকে অবহিত করি।

স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর মো. ইউছুপ আলী বলেন, বিষয়টা দুঃখজনক। সবাই মিলে দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত খুঁজেও তাকে পাওয়া যায়নি।

লামা ফায়ার সার্ভিসের স্টেশন লিডার মোজাম্মেল হক বলেন, সংবাদ পাওয়ার সাথে সাথে আমরা ঘটনাস্থলে ছুঁটে যাই। অনেকক্ষণ খোঁজেও বৃদ্ধা সাফিয়া বেগমকে পাওয়া যায়নি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে থানা পুলিশের অফিসার ইনচার্জ অপ্পেলা রাজু নাহা বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এখনো পাওয়া যায়নি। স্থানীয়দের সহযোগিতায় পুলিশ, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সদস্যরা বৃদ্ধাকে উদ্ধারে কাজ অব্যাহত রেখেছেন।

পাঠকের মতামত: