Home » কক্সবাজার » এতিমের টাকা আত্মসাৎ করে খালেদা জিয়া এখন কারাগারে -চকরিয়ায় ওবায়দুল কাদের

এতিমের টাকা আত্মসাৎ করে খালেদা জিয়া এখন কারাগারে -চকরিয়ায় ওবায়দুল কাদের

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

জহিরুল ইসলাম, চকরিয়া ::

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, এতিমের টাকা আত্মসাৎ করে খালেদা জিয়া এখন কারাগারে রয়েছে। তার দল বিএনপি এখন একেবারেই জনবিচ্ছিন্ন। বিএনপি তথা ২০ দলীয় জোট গত ১০ বছরেও যেখানে কিছইু করতে পারেনি। সেখানে মাত্র একমাসে কী আর করবে।

তিনি বলেন, নাগরিক ঐক্যের নামে ঢাকার নাট্যমঞ্চে কিছু গণবিচ্ছিন্ন নেতাকে গতকাল (শনিবার) ঘুমাতে দেখা গেছে। তারা একমাস প্রচারণা চালিয়েও চকরিয়ার মতো ঢাকায় একটি জনসভা করতে পারেনি। আজ রবিবার চকরিয়ায় যে জনসমুদ্র দেখলাম ঢাকার বুকে এসব গণবিচ্ছিন্ন নেতা এক সিকিভাগ জনগণও উপস্থিতি করাতে না পারাটা খুবই লজ্জার। আর বিএনপির আন্দোলনকে উদ্দেশ্যে করে ওবায়দুল কাদের আরো বলেন, ‘দেখতে দেখতে দশ বছর, মানুষ বাঁচে কয় বছর।’

ঢাকা থেকে চট্টগ্রাম হয়ে কক্সবাজার অভিমুখি আওয়ামী লীগের নির্বাচনী সড়ক যাত্রার অংশ হিসেবে কক্সবাজারের চকরিয়া পৌর বাস টার্মিনাল মাঠে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় আজ রবিবার সন্ধ্যায় প্রধান অতিথির বক্তব্য দেন ওবায়দুল কাদের। সেখানে তিনি বিএনপি এবং সদ্য গঠিত নাগরিক ঐক্যকে উদ্দেশ্যে উপরোক্ত কথাগুলো বলেন। এতে সভাপতিত্ব করেন চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান জাফর আলম।

দলের নেতাকর্মীদের উদ্দেশ্যে ওবায়দুল কাদের আরো বলেন,

আওয়ামী লীগের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ থাকলে কোনো ষড়যন্ত্রেই

কাজ হবে না। আগামী একাদশ সংসদ নির্বাচনে দল যাকে মনোনয়ন দেয় তার পক্ষে কাজ করতে হবে। বিএনপি-জামায়াত আওয়ামী লীগের প্রতিপক্ষ নয়। আর আওয়ামী লীগের মধ্যে থেকে যারা প্রতিপক্ষ সৃষ্টি করার চেষ্টা করবেন তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ারও হুঁশিয়ারী দেন তিনি।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠিত জনসভায় কেন্দ্রীয় নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য দেন দলের প্রেসিডিয়াম সদস্য সাবেক মন্ত্রী আবদুল মতিন খসরু এমপি ও গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ এমপি, চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন, তথ্য ও প্রযুক্তি সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়াসহ কেন্দ্রীয় নেতারা।

এ ছাড়াও কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সিরাজুল মোস্তফা, সাধারণ সম্পাদক মুজিবুর রহমান মেয়র, কক্সবাজার-২ আসনের এমপি আশেক উল্লাহ রফিক ও কক্সবাজার-৪ আসনের এমপি আবদুর রহমান বদি, জেলা আওয়ামী লীগ নেতা লায়ন কমরুদ্দীন আহমদ, খালেদ মোহাম্মদ মিথুন, শফিকুল কাদের শফি, আমিনুর রশীদ দুলাল, উপজেলা আওয়ামী লীগ নেতা ছরওয়ার আলম, চকরিয়া পৌরমেয়র আলমগীর চৌধুরী, পৌরসভা আওয়ামী লীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটু ও সাধারণ সম্পাদক আতিক উদ্দিন চৌধুরী প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন ও তার পিএস গুলিবিদ্ধ

It's only fair to share...41900ডেস্ক নিউজ :: নোয়াখালী সোনাইমুড়ী বাজারে আওয়ামী লীগ-বিএনপি কর্মীদের সংঘর্ষে কেন্দ্রীয় ...

error: Content is protected !!