ঢাকা,মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪

কুতুবদিয়ায় অস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত দলের ৩ সদস্য আটক

আতিকুর রহমান. আব্বাস, কুতুবদিয়া থেকে ::

কুতুবদিয়ায় অস্ত্র ও গুলিসহ আন্তঃজেলা ডাকাত দলের ৩ সদস্যকে আটক করেছে পুলিশ। বুধবার (১৯ সেপ্টেম্বর) দিবাগত রাতে পৃথক অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃতরা হল- কৈয়ারবিল ইউনিয়নের মিয়াজীর পাড়ার মৃত আবদু রশিদের ছেলে মোঃ নাছির (২৬), আলী আকবর ডেইল ইউনিয়নের কালুয়ার ডেইল এলাকার মৃত শামসুল আলমের ছেলে মকসুদ আলম (৩৬) ও একই এলাকার আবুল কাশেমের ছেলে মোঃ সেলিম। এসময় তাদের স্বীকারোক্তি মতে দু‘টি একনলা বন্দুক (এলজি), ৭ রাউন্ড তাজা কার্তুজ ও একটি কার্তুজের খোসা উদ্ধার করে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে কুতুবদিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) জয়নাল আবেদীন চকরিয়া নিউজকে জানান, ওসি‘র নির্দেশে বুধবার রাত সাড়ে ১১ টায় বিশেষ আনসার মনিরুজ্জামান ও সঙ্গীয় ফোর্সসহ কৈয়ারবিলের চেয়ারম্যান রোড এলাকায় অভিযান চালিয়ে নাছিরকে গ্রেফতার করি। তার স্বীকারোক্তিতে একই রাতে আলী আকবর ডেইলের কালুয়ার ডেইল এলাকা থেকে মকসুদ ও সেলিমকে আটক করা হয়। এসময় তাদের কাছে থাকা ২ টি একনলা বন্দুক, ৭ রাউন্ড গুলি এবং ১টি গুলির খোসা উদ্ধার করা হয়েছে।

কুতুবদিয়া থানার অফিসার ইন-চার্জ (ওসি) মোহাম্মদ দিদারুল ফেরদৌস চকরিয়া নিউজকে জানান, ‘গত ১২ সেপ্টেম্বর কুতুবদিয়া চ্যানেল থেকে ৯ জলদস্যুকে আটক করা হয়। তাদের স্বীকারোক্তি মতে বুধবার রাতে অভিযান চালিয়ে অস্ত্রসহ এ ৩ ডাকাতকে আটক করা হয়েছে। আটককৃত ডাকাতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে ২০১৭ সালের জুলাই মাসে কৈয়ারবিলের পরাণ সিকদার পাড়া থেকে ১৯টি আগ্নেয়াস্ত্র ও ৬২১ রাউন্ড গুলিসহ র‌্যাবের হাতে আটক হওয়া মনোয়ারুল ইসলাম ওরফে মুকুল বাহিনীর সদস্য বলে জানিয়েছে। বাকি ডাকাতদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।’

পাঠকের মতামত: