ঢাকা,মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪

চকরিয়া দোকান মালিক সমিতির সাবেক সভাপতি মনজুর হোছাইন চৌধুরীর ইন্তেকাল ইন্ন….. কাল সকাল ১১টায় জানাযা

চকরিয়া নিউজ ডেস্ক ::

চকরিয়া পৌরসভা আওয়ামী লীগের সাবেক যুগ্ম আহবায়ক ও চকরিয়া দোকান মালিক সমিতির সাবেক প্রতিষ্ঠাতা সভাপতি এবং চকরিয়া গ্রামার স্কুলের প্রতিষ্টাতা পরিচালক এসএম মনজুর হোছাইন চৌধুরী ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে…রাজেউন। গতকাল ১৮ সেপ্টেম্বর বিকেল সাড়ে পাঁচটার দিকে চকরিয়া ইউনিক হাসপাতালে হৃদযন্ত্রের ক্রিয়া (স্ট্রোক) বন্ধ হয়ে তিনি মারা গেছেন। তিনি দীর্ঘদিন ধরে শাররীকভাবে বিভিন্ন জটিল রোগে আক্রান্ত ছিলেন। মনজুর চৌধুরী চকরিয়া পৌরসভার ৩নম্বর ওয়ার্ডের সিকদারবাড়ির মরহুম নুরুল হোছাইন চৌধুরী চেয়ারম্যানের ছোটছেলে। কাল ১৯ সেপ্টেম্বর বেলা ১১টায় সিকদারপাড়া জামে মসজিদ মাঠে মরহুমের নামাজে জানাযা অনুষ্ঠিত হবে বলে নিশ্চিত করেছেন চকরিয়া পৌরসভার প্যানেল মেয়র বশিরুল আইয়ুব।

মৃত্যুকালে তার বয়স ৫৬ বছর ।  বিশিষ্ট শিক্ষাবিদ ও ব্যবসায়ী মনজুর হোছাইন চেৌধুরীর অকাল মৃত্যুতে শোক ও সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন চকরিয়ার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, জনপ্রতিনিধি, আইনজীবি,  ছাত্র, শিক্ষক, অভিভাবকসহ সর্বস্থরের রাজনৈতিক  নেতৃবৃন্দরা।

এদিকে চকরিয়া পৌরসভা আওয়ামী লীগের সাবেক যুগ্ম আহবায়ক মনজুর হোছাইন চৌধুরীর ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন

চকরিয়া উপজেলা আওয়ামী লীগ ::

চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ জাফর আলম, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন চৌধুরী, চকরিয়া কলেজের অধ্যক্ষ একেএম গিয়াস উদ্দিন, চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান জাহেদুল ইসলাম লিটু, পৌরসভা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতিক উদ্দিন চৌধুরী, চকরিয়া পৌরসভার প্যানেল মেয়র বশিরুল আইয়ুব প্রমুখ।

চকরিয়া দোকান মালিক সমিতির ঘোষাণা ::

চকরিয়া দোকান মালিক সমিতির প্রতিষ্টাতা সভাপতি (সাবেক) মনজুর হোছাউন চেৌধুরীর অকাল মৃত্যূতে সমিতির পক্ষ থেকে শোক ও সমবেদনা জানিয়েছেন এবং আগামী ভোর থেকে সকাল ১১টা পর্যন্ত পেৌর সদর চিরিংগা বাস ষ্টেশনের সকল দোকানপাট বন্ধ রাখার জন্যে সমিতির পক্ষ থেকে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে সংবাদ মাধ্যমকে জানিয়েছেন।

চকরিয়া পেৌরসভা :: 

চকরিয়া পেৌর সভার মেয়র আলহাজ্ব আলমগীর চেৌধুরীসহ পেৌর সকল কর্মকর্তা-কর্মচারী বৃন্দারা।

চকরিয়া নিউজ পরিবার :

চকরিয়া নিউজের সম্পাদক ও প্রকাশক জহিরুল ইসলাম, নির্বাহী সম্পাদক শামশুদ্দিন মাহমুদ লিটন, বার্তা সম্পাদক তেৌফিকুল ইসলাম লিপু, সহ বার্তা সম্পাদক সাইফুল ইসলাম খোকন।

চকরিয়া দোকান মালিক সমিতি :

চকরিয়া দোকান মালিক সমিতির সভাপতি আলহাজ্ব রেজাউল হক সওদাগর ও সাধারণ সম্পাদক শরাফত উল্লাহ সওদাগর প্রমুখ।

চকরিয়া অনলাইন পেসক্লাব ::

চকরিয়া অনলাইন প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক সমকাল এর চকরিয়া প্রতিনিধি বিশিষ্ট লেখক মাহমুদুর রহমান ও সাধারণ সম্পাদক জহিরুল ইসলামসহ চকরিয়া অনলাইন প্রেসক্লাবেরর সকল সাংবাদিক সদস্য বৃন্দরা।

চকরিয়া এডুকেয়ার ফাউন্ডেশন :

চকরিয়া এডুকেয়ার ফাউন্ডেশন ও গ্রামার স্কুলের প্রতিষ্ঠাতা সদস্য বন্ধুবর ও দীর্ঘদিনের সহযোগী মনজুর হোসেন চৌধুরী আজ বিকেলে চকরিয়া ইউনিক হাসপাতালে ইনতেকাল করেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন ।
চকরিয়া এডুকেয়ার ফাউন্ডেশন ও চকরিয়া গ্রামার স্কুল প্রতিষ্ঠাকালীন আমি সভাপতি থাকাকালীন তিনি সহসভাপতির দায়িত্ব পালন করেন। বাংলা সাহিত্যের উপর তার ভালো দখল ছিল এবং চমৎকার আবৃত্তি করতেন।

পাঠকের মতামত: