ঢাকা,বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

ইয়াবা সহ সম্ভাব্য এমপি প্রার্থী গ্রেফতার

মোহাম্মদ রফিকুল ইসলাম, লামা (বান্দরবান) প্রতিনিধি ::

লামায় ৩৬ পিস ইয়াবা সহ থুইনিংমং মার্মা (৩৬) কে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (১৪ সেপ্টেম্বর) দুপুর দেড়টায় লামা পৌরসভার ৭নং ওয়ার্ড পশ্চিম লাইনঝিরি এলাকার লামা-চকরিয়া সড়কের লাইনঝিরি উঠন্তি নামক স্থান হইতে তাকে আটক করা হয়েছে। সে লামা বাজার ছোট নুনারবিল মার্মা পাড়ার মৃত প্রুচাথুই মার্মার ছেলে।

লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ অপ্পেলা রাজু নাহা বলেন, এই বিষয়ে লামা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন, ১৯৯০ এর ১৯(১) এর টেবিল ৯(ক) ধারায় মামলা করা হয়েছে। মামলা নং ০৭, তারিখ- ১৪ সেপ্টেম্বর ২০১৮ ইং।

সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশের উপ-পরিদর্শক কৃষ্ণ কুমার দাস, আব্দুল্লাহ আল বাকী, গিয়াস উদ্দিন ও এএসআই ইলিয়াছ বিশেষ অভিযান পরিচালনা করেন। এসময় পশ্চিম লাইনঝিরি এলাকা হতে ৩৬পিস ইয়াবা সহ তাকে আটক করা হয়েছে। এই ঘটনায় এসআই আব্দুল্লাহ আল বাকী বাদী হয়ে মামলা দায়ের করেন।

গ্রেফতারকৃত থুইনিমং মার্মা আগামী সংসদ নির্বাচনে বান্দরবান ৩০০ নং আসন থেকে এমপি প্রার্থী হিসেবে বিগত ১ বছর যাবৎ প্রচারণা চালিয়ে যাচ্ছে বলে জানান স্থানীয়রা। থুইনিমং মার্মা লামা উপজেলা আওয়ামীলীগের ত্রাণ বিষয়ক সম্পাদক।

পাঠকের মতামত: