Home » কক্সবাজার » বঙ্গবন্ধু গোল্ডকাপ জেলা পর্যায়ে চকরিয়ার অনুর্ধ্ব-১৭ দলের তালিকা প্রকাশ

বঙ্গবন্ধু গোল্ডকাপ জেলা পর্যায়ে চকরিয়ার অনুর্ধ্ব-১৭ দলের তালিকা প্রকাশ

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

লাবণ্য রাণী. পুজা, নিজস্ব প্রতিবেদক :   বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের জেলা পর্যায়ে জন্য চকরিয়া উপজেলা অনুর্ধ্ব-১৭ ফুটবল দলের প্রাথমিকভাবে বাছাইকৃত খেলোয়াড়দের তালিকা ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার রাত সাড়ে ৮টায় উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি এবং উপজেলা নির্বাহী অফিসার নূরুদ্দীন মুহাম্মদ শিবলী নোমানের সভাপতিত্বে ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আলহাজ্ব ফজলুল করিম সাঈদীর তত্ত্বাবধানে এক সভা থেকে এ ফুটবল দল ঘোষণা করা হয়।

খেলোয়াড় তালিকায় স্থান পেয়েছেন যারা:- ডুলাহাজারা ইউনিয়নের যথাক্রমে জুবাইর, মিনহাজ, আরফাত, হাসান, জিয়াউর রহমান, সাকিব, মোস্তাফিজ, আইয়ুব আলী, বাবু ও ইতু, চকরিয়া পৌরসভা থেকে সম্রাট, সুজা, মারুফ, কৈয়ারবিল থেকে জহির, আবুল বশর, এহসানুল হক, নয়ন দাশ, পশ্চিম বড় ভেওলা থেকে জিয়া, ফাঁসিয়াখালী থেকে সাগর, শাহারবিল থেকে রাফু, হাসান ও হোসাইন, কোনাখালী থেকে শাহিন, মিজান, বিএমচর থেকে জার্সি নম্বর ১০, লক্ষ্যারচর থেকে মিরাজ, কাকারা থেকে ইমন, মিরাজ, পূর্ব বড় ভেওলা থেকে মিজবাহ উদ্দিন, তৌহিদুল ইসলাম, সুরাজপুর-মানিকপুর থেকে রায়হান, বাবু রাখাইন, চিরিঙ্গা ইউনিয়ন থেকে জার্সি নম্বর ৭, বদরখালী থেকে নেজাম উদ্দিন শোয়াইব, নাঈম, খুটাখালী থেকে ইদ্রিস, সায়েম ও মোজাম্মেল। উপজেলা ক্রীড়া সংস্থা সূত্র জানিয়েছেন, তালিকাভুক্ত খেলোয়াড়রা চকরিয়া উপজেলা মোহনা মিলনায়তনে আজ শুক্রবার দুপুর ২.৩০মিনিটে খেলার প্রয়োজনীয় সরাঞ্জাম নিয়ে কোচের কাছে স্ব-শরীরে উপস্থিত হয়ে রিপোর্ট করতে হবে। উক্ত খেলোয়াড়দের একাডেমিক সনদ ও স্ব-স্ব জন্ম নিবন্ধন সনদ (বাধ্যতামূলক) সাথে আনতে হবে। প্রয়োজনীয় যোগাযোগের জন্য- ০১৭১৬৪৭৫০০০/ ০১৮১৮৭৬৬৬৭৩/ ০১৮১৮০৭৭২৭৫/ ০১৮১৩২৩২৪১৭।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আ.লীগ বাদে জাতীয় ঐক্য হবে না: কাদের

It's only fair to share...000আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের  ...