Home » মহেশখালী » মহেশখালী পৌরসভা নির্বাচনে ৫০ প্রার্থীর মধ্যে ৪৯ জনের মনোনয়ন পত্র বৈধ

মহেশখালী পৌরসভা নির্বাচনে ৫০ প্রার্থীর মধ্যে ৪৯ জনের মনোনয়ন পত্র বৈধ

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

election_1-300x160স্টাফ রিপোর্টার, মহেশখালী :
মহেশখালী পৌরসভা নির্বাচনে গতকাল ছিল যাচাই-বাছাইয়ের শেষ দিন। মনোনয়ন পত্র দাখিলকৃত ৫০ প্রার্থীর মধ্যে ৪৯ জনের মনোনয়ন বৈধ ও ২নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী পলাশ কান্তি দে কে অবৈধ ঘোষনা করেছে পৌরসভার নির্বাচন রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার আবুল কালাম।
মেয়র পদে আওয়ামীলীগের মনোনিত প্রার্থী আলহাজ্ব মকছুদ মিয়া, স্বতন্ত্র প্রার্থী সরওয়ার আজম বিএ, বিএনপি’র মনোনিত মহিউদ্দিন বাশি, স্বতন্ত্র প্রার্থী বিএনপি নেতা এডভোকেট হামিদুল হক, স্বতন্ত্র প্রার্থী র্সাজিনা আক্তার। সংরক্ষিত মহিলা পদে  ১০ জনের সব কটি মনোনয়ন পত্র বৈধ ঘোষণা করেছে তারা হলেন ১,২,৩ নং ওয়ার্ড থেকে রহিমা কবির, রওশন আরা গফুর, মনোয়ারা বেগম ৪, ৫, ৬ নং ওয়ার্ড থেকে প্রীতি কণা শর্মা, মনজু রানী দে, জাহেদা বেগম ৭, ৮, ৯ নং ওয়ার্ড থেকে তসলিমা আক্তার, রাজিয়া সোলতানা, খুরশিদা খানম বেবি, নাজমা আক্তার।  পুরুষ সাধারণ কাউন্সিলর পদে ৩৫ জন । তারা হলেন ১ নং ওয়ার্ড থেকে এবাদুল করিম বাদল, আমিনুল হক, আবু তাহের, হামিদুল হক, ২ নং ওয়ার্ড থেকে আবু জাফর, সনজিত পাল, আবু মিনহাজ রাজু, দ্বিপক কান্তি , আজিজ মিয়া,  নুরুল হুদা, ৩ নং ওয়ার্ড থেকে জয়নাল আবেদীন, আবুল বশর পারভেজ, কাজি মোতাহের হোসেন, আব্দু শুক্কুর, ৪ নং ওয়ার্ড থেকে মংলায়েন, জালাল আহমদ, ৫ নং ওয়ার্ড থেকে মকছুদ আলম, মো: সাহাব উদ্দিন,  মনজুর আলম, ৬ নং ওয়ার্ড থেকে রতন কান্তি দে, প্রনব কুমার, পুর্ন চন্দ্র দে, ৭ নং ওয়ার্ড থেকে হাসান সরওয়ার কাজল, জামালুর রশিদ,সনজিত চক্রবর্তি, ৮ নং ওয়ার্ড থেকে এম রফিকুল ইসলাম, মিসকাত সিকদার, মো: রশিদ, ৯ নং ওয়ার্ড থেকে খাইর হোসেন, এম ছালামত উল্লাহ, ছৈয়দুল ইসলাম ও কুতুব উদ্দিন।  যাচাই-বাছাই অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন মহেশখালী থানার ওসি বাবুল চন্দ্র বনিক, উপজেলা নির্বাচন কর্মকর্তা বেদারুল ইসলাম, সহকারী কমিশনার ভূমি নোমান হোসেন। আগামী ৫ মার্চ প্রতীক বরাদ্দ ও ২০ মার্চ ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে মহেশখালী পৌরসভায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

৫৭-র চেয়ে ৩২ বড়ই থাকল, ডিজিটাল নিরাপত্তা আইন পাস

It's only fair to share...000নিজস্ব প্রতিবেদক ::  সাংবাদিক ও মানবাধিকার সংগঠনসহ বিভিন্ন মহলের আপত্তি থাকলেও ...