Home » কক্সবাজার » চকরিয়ায় পুলিশের আইসি ক্লোজড, তদন্ত দল গঠন

চকরিয়ায় পুলিশের আইসি ক্লোজড, তদন্ত দল গঠন

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া :
চকরিয়ায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে ২৪ঘন্টার ব্যবধানে পরপর দু’টি সড়ক দুর্ঘটনায় ১১জন নিহত ও ১৫জন আহতের ঘটনায় চিরিঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির আইসি নূর-এ আলমকে ক্লোজড় করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে হাইওয়ে পুলিশের চট্টগ্রামের দায়ীত্বরত এ এস পি মোহাম্মদ ফরহাদ জানান, এ ঘটনায় হাইওয়ে পুলিশের ৩ সদস্য বিশিষ্ট একটি তদন্ত দল গঠন করা হয়েছে। উর্ধতন কর্তৃপক্ষ বুধবার রাতেই চিরিঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির আইসিকে ক্লোজড় করেছেন।

মঙ্গলবার দুপুর সোয়া ১০টার দিকে চকরিয়ার বরইতলী নতুন রাস্তার মাথা নামক এলাকায় স্টার লাইন পরিবহনের একটি বাস ও একটি লেগুনা(ছারপোকা)র মুখোমুখী সংঘর্ষে ৭জন নিহত ও ৯জন আহত হয়। পরদিন বুধবার সাড়ে ১০টার দিকে একই এলাকায় ৫শত গজের ব্যবধানে হারবাং ইনানী এলাকায় কাভার্ডভ্যান ও টমটমের মুখোমুখী সংঘর্ষে ৪জন নিহত ও ৬জন আহত হয়। হাইওয়ে পুলিশ সুত্র জানায় পরপর দুইটি সড়ক দুর্ঘটনার ঘটনায় হাইওয়ে পুলিশের এডিশনাল এ এস পি  রহমত উল্লাহ, এ এস পি মোহাম্মদ ফরহাদ, মালুমঘাট ফাড়ির আইসি আলমগীর হোসেনকে নিয়ে তিন সদস্যের একটি তদন্ত দল গঠন করেন। হাইওয়ে পুলিশের এস পি নজরুল ইসলাম এ ঘটনায় বুধবার রাতেই চিরিঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির আইসি নূর-এ আলমকে ক্লোজড় করে নিয়েছেন।

এদিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে বুধবার থেকে হাইকোর্টের নির্দেশনা অনুযায়ী রুট পারমিট বিহীন অবৈধ যানবাহন লেগুনা, ম্যাজিক গাড়ী, সিএনজি টেক্সী, ছারপোকা, ইজি বাইক চলাচল বন্ধ করে দিয়েছে। হঠাৎ করে স্থানীয় এসব যান বাহন বন্ধ হয়ে যাওয়ায় বুধবার ও বৃহস্পতিবার চকরিয়ায় শতশত যাত্রী হেটে হেটে যাতায়ত করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আ.লীগ বাদে জাতীয় ঐক্য হবে না: কাদের

It's only fair to share...000আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের  ...