Home » কক্সবাজার » জুতা ও ভ্যানিটি ব্যাগে ৫ হাজার ইয়াবা, কক্সবাজার বিমানবন্দরে নারী ও ২ মাদ্রাসা ছাত্র আটক

জুতা ও ভ্যানিটি ব্যাগে ৫ হাজার ইয়াবা, কক্সবাজার বিমানবন্দরে নারী ও ২ মাদ্রাসা ছাত্র আটক

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

কক্সবাজার প্রতিনিধি ::

জুতা ও ভ্যানিটি ব্যাগের ভেতর লুকিয়ে ইয়াবা পাচারের সময় কক্সবাজার বিমানবন্দর থেকে এক নারী ও দুই মাদ্রাসা ছাত্রসহ ৩ জনকে আটক করেছে পুলিশ। শুক্রবার বিকাল ৩ টার দিকে পৃথক অভিযানে এদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ৪ হাজার ৮৩০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

আটকরা হলেন– টেকনাফের হ্নীলা ইউনিয়নের নাটমোড়াপাড়া এলাকার বদিউর রহমানের ছেলে মো. জুবায়ের (২০) ও একই এলাকার শহর মুল্লুকের ছেলে মো. মাইন উদ্দিন (১৯)। তারা দুজনই হ্নীলার একটি মাদ্রাসার ছাত্র। অপরজন গাজীপুরের জয়দেবপুরের এনায়েতপুর এলাকার আফজাল হোসেনের মেয়ে আফরোজা আক্তার (২৭)।

পুলিশ জানায়, শুক্রবার বিকাল ৩ টার দিকে দুইজন যাত্রী বিমানবন্দরে প্রবেশ করার সময় নিরাপত্তাকর্মীদের তল্লাশীতে তাদের জুতার ভেতর থেকে ২ হাজার ৪৩০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এর আগে দুপুর পৌনে ২ টার দিকে তল্লাশী গেইটে এক নারীর ভ্যানিটি ব্যাগ থেকে ২ হাজার ৪০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। আটককৃতদের বিরুদ্ধে কক্সবাজার সদর মডেল থানায় মামলা রুজু করে আদালতের মাধ্যমে তাদেরকে জেলহাজতে পাঠানো হয়েছে বলে জানান ওসি ফরিদউদ্দিন খন্দকার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

পুলিশ হেডকোয়ার্টারে বসে কারচুপির ষড়যন্ত্র করা হচ্ছে : মির্জা ফখরুল

It's only fair to share...37400নিউজ ডেস্ক ::   বিএনপি মির্জা ফখরুল ইসলাম আলমগীর অভিযোগ করেছেন, পুলিশ ...

error: Content is protected !!