Home » কক্সবাজার » সেবা দিবসে ডায়াবেটিক হাসপাতালে বিনামূল্যে দুই শতাধিক রোগির চিকিৎসা সেবা

সেবা দিবসে ডায়াবেটিক হাসপাতালে বিনামূল্যে দুই শতাধিক রোগির চিকিৎসা সেবা

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

প্রেস বিজ্ঞপ্তি ::  আজ বৃহস্পতিবার (৬ সেপ্টেম্বর) ছিল বাংলাদেশ ডায়াবেটিক সমিতি তথা বারডেমের প্রতিষ্টাতা ও জাতীয় অধ্যাপক মরহুম ডাঃ মোঃ ইব্রাহিমের ২৯ তম মৃত্যু বার্ষিকী। এ উপলক্ষে সমিতির কেন্দ্রীয় কর্মসুচির অংশ স্বরুপ দিবসটিকে কক্সবাজার ডায়াবেটিক সমিতি যথাযোগ্য মর্যাদার সাথে ‘সেবা দিবস’ উদযাপন করেছে।

এ উপলক্ষে আজ বৃহষ্পতিবার সকাল ৮.০০ টা থেকে দুপুর ২.০০ টা পর্যন্ত কক্সবাজার ডায়াবেটিক হাসপাতালে বিনামূল্যে ডায়াবেটিক পরীক্ষা সহ চিকিৎসা সেবা প্রদান করা হয়। এসময়ে দুই শতাধিক রোগির বিনামূল্যে চিকিৎসা করা হয়। এ ছাড়াও সকাল ১১.০০ টায় ডায়াবেটিক হাসপাতাল ভবনে ডাঃ মোঃ ইব্রাহিমের জীবনীর উপর আলোচনা সভা এবং মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। মিলাদ মাহফিলে মোনাজাত পরিচালনা করেন ইসলামী রিসার্চ সেন্টারের মওলানা আবদুর রহমান।

বিনামূল্যে চিকিৎসা কার্যক্রমে কক্সবাজার ডায়াবেটিক হাসপাতালের সিনিয়র মেডিকেল অফিসার ডাঃ এম নকরেক, মেডিকেল অফিসার ডাঃ মোহাম্মদ মুসা ও ডাঃ আই, ই রুমানা আফরোজ বানু। এছাড়াও বিনামূল্যে রোগিদের মাঝে ঔষধ বিতরণ করে যথাক্রমে এরিসটোফার্মা, বেক্সিমকো ফার্মা, একমি ল্যবরেটরিজ, ড্রাগ ইন্টারন্যাশন্যাল, হোয়াইট হর্স, নিপ্রু জে এম আই, পপুলার ফার্মা, ইনসেফটা ফার্মা, এসিআই, স্কয়ার, জেনারেল ফার্মা ও এ্যালকো ফার্মা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

যেসব আসনে আওয়ামী লীগের প্রার্থী চূড়ান্ত

It's only fair to share...23500ডেস্ক নিউজ : সব কিছু ঠিকঠাক থাকলে আগামী ডিসেম্বরের শেষের দিকে ...