Home » কক্সবাজার » সাংবাদিকতার নামে যারা অপসাংবাদিকতায় লিপ্ত তাদের চিহিৃত করতে হবে -চকরিয়া প্রেসক্লাবের নব-নির্বাচিত নেতৃবৃন্দের সাথে মতিবিনিময়কালে -এএসপি মতিউল ইসলাম

সাংবাদিকতার নামে যারা অপসাংবাদিকতায় লিপ্ত তাদের চিহিৃত করতে হবে -চকরিয়া প্রেসক্লাবের নব-নির্বাচিত নেতৃবৃন্দের সাথে মতিবিনিময়কালে -এএসপি মতিউল ইসলাম

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

মুকুল কান্তি দাশ, চকরিয়া:

কক্সবাজারের চকরিয়া প্রেসক্লাবের নব-নির্বাচিত নেতৃবৃন্দের সাথে সহকারী পুলিশ সুপার (এএসপি) কাজী মোহাম্মদ মতিউল ইসলামের এক মতবিনিময় সভা অনুষ্টিত হয়েছে। আজ বৃহস্পতিবার ৬ সেপ্টেম্বর দুপুর সাড়ে ১২টায় চকরিয়া সার্কেলের এএসপি’র অস্থায়ী কার্যালয়ে এ মতিবিনিময় সভা অনুষ্টিত হয়।

এসময় চকরিয়া সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) কাজী মতিউল ইসলাম কক্সবাজার জেলা পুলিশ ও চকরিয়া থানা পুলিশের পক্ষ থেকে প্রেসক্লাবের নেতৃবৃন্দদের শুভেচ্ছা ও অভিনন্দন জানান এবং সবাইকে মিষ্টিমুখ করান।

চকরিয়া প্রেসক্লাবের সভাপতি এম.জাহেদ চৌধুরীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মিজবাউল হকের সঞ্চালনায় অনুষ্টিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এএসপি মতিউল ইসলাম বলেন, পুলিশ ও সাংবাদিক একজন আরেকজনের পরিপুরক। তাই আমাদের একসাথে মিলেমিশে সমাজ ও রাষ্ট্রের জন্য কাজ করতে হবে। আপনাদের লেখনিই সমাজের নানা সমস্যা চিহিৃত করতে সহযোগিতার করবে পুলিশদের।

তিনি আরো বলেন, কিছু কিছু ব্যক্তি এই সাংবাদিকতরা পেশাকে কুলষিত করতে চেষ্টা করছে। যারা সাংবাদিকতার নাম ব্যবহার করে অপসাংবাদিকতায় লিপ্ত রয়েছে তাদের চিহিৃত করতে হবে। এসব অপসাংবাদিকদের বিষয়ে প্রশাসনের পক্ষ থেকে সবধরনের সহযোগিতা করা হবে।

এসময় বক্তব্য রাখেন- চকরিয়া প্রেসক্লাবের নির্বাহী সদস্য সিনিয়র সাংবাদিক এমআর মাহামুদ, চকরিয়া প্রেসক্লাবের কার্যকরী সভাপতি ছোটন কান্তি নাথ, সিনিয়র সহ-সভাপতি এসএম হানিফ, সহ-সভাপতি রফিক আহমদ, চকরিয়া নিউজ সম্পাদক জহিরুল ইসলাম, এমএইচ আরমান চৌধুরী, যুগ্ন-সাধারণ সম্পাদক মুকুল কান্তি দাশ, মো.মঞ্জুর আলম, অর্থ সম্পাদক এম জিয়াবুল হক, দপ্তর সম্পাদক সাইফুল ইসলাম খোকন, প্রচার ও প্রকাশনা সম্পাদক এম মনছুর আলম, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোহাম্মদ উল্লাহ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক বাপ্পি শাহরিয়ার, নির্বাহী সদস্য এএম ওমর আলী, মুহাম্মদ জিয়াউদ্দিন ফারুক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মালুমঘাটে প্রভাবশালীর সহযোগিতায় চলছে বাল্য বিবাহ!

It's only fair to share...000মোঃ নিজাম উদ্দিন, চকরিয়া: চলছে বাল্য বিবাহের প্রস্তুতি। গোপনে বিবাহ সম্পন্ন ...