ঢাকা,শনিবার, ২০ এপ্রিল ২০২৪

চকরিয়ায় অস্ত্রসহ দুর্ধর্ষ সন্ত্রাসী বাইট্যা আজিজ গ্রেপ্তার

মুকুল কান্তি দাশ, চকরিয়া:

কক্সবাজারের চকরিয়া থানা পুলিশ অভিযান চালিয়ে একটি ওয়ান শুটারগান (এলজি) ও দুই রাউন্ড তাজা কার্তুজসহ চারটি মামলার পলাতক আসামী দুর্ধর্ষ সন্ত্রাসী মো.আজিজ প্রকাশ বাইট্যা আজিজকে (৩৫) গ্রেপ্তার করেছে।

আজ ২ সেপ্টেম্বার রবিবার ভোররাত ১টার দিকে চকরিয়া পৌরসভার পালাকাটা এলাকায় ধাওয়া করে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার হওয়া বাইট্যা আজিজ চকরিয়া পৌরসভার ৭নং ওয়ার্ডস্থ লালমিয়া সওদাগর পাড়ার জালাল আহমদ প্রকাশ লেদু কন্ট্রাক্টরের ছেলে।

অভিযানে নেতৃত্ব দেয়া চকরিয়া থানার উপ-পরিদর্শক (এসআই ) আবদুল খালেক বলেন, ভোররাতে সোর্স মারফৎ খবর পায় অস্ত্র ও চারটি মামলার পলাতক আসামী এলাকায় এসেছে। এসংবাদ পেয়ে পুলিশ ফোর্স নিয়ে সাথে সাথে অভিযান চালায়। পালাকাটা এলাকায় পৌঁছলে পুলিশের উপস্থিতি টের পেয়ে বাইট্যা আজিজ দৌঁড়ে পালানোর চেষ্টা করে। এসময় তাকে ধাওয়া করে গ্রেপ্তার করি। তার দেহ তল্লাশি করে অস্ত্র ও গুলি উদ্ধার করি।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, পুরনো চারটি মামলার বাইট্যা আজিজের বিরুদ্ধে পুলিশ বাদি হয়ে আরো একটি অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে। গতকাল রবিবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

পাঠকের মতামত: