ঢাকা,শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

কক্সবাজার জেলা বাস-মিনিবাস মালিক সমিতির মাদকদ্রব্য নিয়ন্ত্রনে সভা অনুষ্ঠিত

প্রেস বিজ্ঞপ্তি ::

র‌্যাব কক্সবাজার ক্যাম্পের সিনিয়র সহকারী পুলিশ সুপার খাইরুল ইসলাম বলেছেন, পর্যটন নগরী কক্সবাজাওে আইনশৃঙ্খলা রক্ষায় স্ব স্ব অবস্থানে থেকে সকলকে এগিয়ে আসতে হবে। বিশেষ করে মাদকের ভয়াল আগ্রাসন থেকে কক্সবাজার এর নাম চিরতওে মুছে দিতে সকলের সহযোগীতা চেয়েছেন র‌্যাব কক্সবাজার ক্যাম্পের এই কর্মকর্তা। তিনি বলেন র‌্যাবের বিভিন্ন চেক পোস্টে তল্লাসীর নামে কোন যাত্রী যাতে হয়রানীর শিকার হতে না হয় যে বিষয়ে সজাগ দৃষ্টি থাকবে র‌্যাবের। আর মাদক পাচার রোধে পরিবহন মালিক, কর্মকর্তা এবং শ্রমিকদেও কাছ থেকে সহযোগীতা চেয়েছেন র‌্যাব কক্সবাজার ক্যাম্পের সিনিয়র সহকারী পুলিশ সুপার খাইরুল ইসলাম।

শুক্রবার রাতে শহরের একটি হোটেলের সম্মেলন কক্ষে কক্সবাজার জেলা বাস ও মিনিবাস মালিক সমিতির যৌথ উদ্যোগে বিশেষ আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দান কালে এসব কথা বলেন তিনি।

কক্সবাজার জেলা বাস ও মিনিবাস মালিক সমিতির সভাপতি আব্দুস ছালামের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কক্সবাজার জোনের ট্রাফিক ইন্সপেক্টর বিনয় কুমার পাল।

বক্তব্য রাখেন, জেলা শ্রমিক লীগের সভাপতি জহিরুল ইসলাম সিকদার, কক্সবাজার জেলা বাস ও মিনিবাস মালিক সমিতির সাধারন সম্পাদক এনামুল হক, শ্রমিক ইউনিয়ন এর সভাপতি খুইল্লা মিয়া, শ্রমিক ইউনিয়ন এর সহ-সভাপতি মঈন উদ্দিন, আব্দুল গফুর , নাজির হোসেন, খোরশেদ আলম, বদরুল হাসান মিলকী, সরওয়ার আলম চৌধুরী।

দূর পাল্লার মালিকদেও পক্ষ থেকে উপস্থিত ছিলেন, শ্যমলী পরিবহনের এসপি খোরশেদ আলম শামীম, ঈগল পরিবহনের ইনচার্জ নুরুল ইসলাম নিপু, হানিফ পরিবহনের মহিবুল আলম, শ্যামলী পরিবহনের এন আর আবু বকর ছিদ্দিক রিপন, স্টার লাইনের স্বপন, ইয়ার ৭১ এর আব্দু ছবুর, রয়েল এর মাহবুব, ইউনিক এর আব্দু রহিম।

জেলা শ্রমিক ইউনিয়ন এর পক্ষে উপস্থিত ছিলেন, নুরুল আলম, শহর মুল্লুক, মো: কাউছার, শাহাব উদ্দিন, রবিউল আলম, মো: আমিন, আবুল কালাম প্রমুখ।

পাঠকের মতামত: