Home » কক্সবাজার » ৫ জানুয়ারী’র মতো নির্বাচন জনগণ রুখে দেবে- শাহজাহান চৌধুরী

৫ জানুয়ারী’র মতো নির্বাচন জনগণ রুখে দেবে- শাহজাহান চৌধুরী

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

প্রেস বিজ্ঞপ্তি ::জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য শাহজাহান চৌধুরী বলেছেন, ‘২০১৪ সালের ৫ জানুয়ারী আওয়ামী লীগ যে বিতর্কিত নির্বাচন করেছে তা ইতিহাসের পাতায় এক কালো অধ্যায় রচিত করেছে। এই নির্বাচনের মাধ্যমে ক্ষমতায় আসা অবৈধ সরকার গণতন্ত্রকে গলাটিপে হত্যা করেছে। ভূলুণ্ঠিত করেছে দেশের মানুষের অধিকার। তারা দেশের গণতন্ত্রের মা ও তিনবারের প্রধানমন্ত্রীকে অন্যায়ভাবে সাজা দিয়ে কারাগারের অন্ধ প্রকোষ্টে আটকে রেখেছে। সেখানে তাঁকে বিনা চিকিৎসা ও অবহেলার মাধ্যমে নিদারুণ কষ্ট দিচ্ছে। দেশের মানুষ অভিশপ্ত সেই ৫ জানুয়ারি মতো নির্বাচন আর হতে দেবে না। এরকম নির্বাচনের নীলনকশা রুখে দেবে এদেশে জনগণ।

শনিবার বিকাল ৪টায় জেলা বিএনপি কার্যালয়ে আলোজিত বিএনপির ৪০তম প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনায় সভায় সভাপতির বক্তব্যে তিনি একথা বলেন।

শাহজাহান চৌধুরী খালেদা জিয়ার মুক্তি দাবির জানিয়ে বলেন, ‘ধাগামী দিনে সুষ্ঠু নির্বাচন করতে হলে খালেদা জিয়ার সকল মামলা প্রত্যাহার করতে হবে। রাজবন্দীদের মুক্তি দিতে হবে। নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিতে হবে এবং সেনাবাহিনী মোতায়েন করতে হবে।’

জেলা বিএনপির প্রচার সম্পাদক অধ্যাপক আকতার চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি এটিএম নূরুল বশর চৌধুরী, সাধারণ সম্পাদক সাবেক পিপি এড. শামীম আরা স্বপ্না, সহ-সভাপতি ও পৌর বিএনপির সভাপতি আলহাজ্ব রফিকুল হুদা চৌধুরী, সাধারণ সম্পাদক রাশেদ মোঃ আলী, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি অধ্যাপক আজিজুর রহমান, জেলা যুবদলের সাধারণ সম্পাদক জিসান উদ্দীন জিসান, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক এড. মোঃ ইউনুছ, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক আমির আলী, সহ-সভাপতি ও সদর উপজেলা যুবদলের সভাপতি ফরিদুল আলম, জেলা ছাত্রদলের সভাপতি শাহাদাত হোসেন রিপন, সিনিয়র সহ-সভাপতি সাইফুর রহমান নয়ন, সাধারণ সম্পাদক ফাহিমুর রহমান ফাহিম, যুগ্ম-সম্পাদক মিজানুল আলম, সাংগঠনিক সম্পাদক আনিছুর রহমান, পৌর যুবদলের সভাপতি মাস্টার জসিম উদ্দীন, পৌর শ্রমিকদলের সভাপতি এস্তাক আহামদ, পৌর ছাত্রদলের সভাপতি এনামুল হক, সদর উপজেলা ছাত্রদলের সভাপতি শাহীনুল কাদের লিমন, কক্সবাজার সরকারি কলেজ ছাত্রদলের সভাপতি রাশেদুল করিম ও ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ছাত্রদলের সভাপতি রেজাউল হক রেজা। এছাড়াও আলোচনা সভায় জেলা বিএনপি, সদর উপজেলা বিএনপি ও অঙ্গ-সংগঠনের জেলা এবং পৌরসভার নেতৃবন্দ উপস্থিত ছিলেন।

আলোচনা সভার শুরুতে পবিত্র কোরআন তেলোয়াত করেন কৃষকদল নেতা নূরুল আজিম। আলোচনা সভা শুরুর আগে খন্ড খন্ড মিছিলসহকারে শহরের বিভিন্ন এলাকা থেকে নেতাকর্মীরা দলীয় কার্যালয়ে এসে সমবেত হয়। এময় নেতাকর্মীরা দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি দাবি করে বিভিন্ন শ্লোগান দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

৫৭-র চেয়ে ৩২ বড়ই থাকল, ডিজিটাল নিরাপত্তা আইন পাস

It's only fair to share...000নিজস্ব প্রতিবেদক ::  সাংবাদিক ও মানবাধিকার সংগঠনসহ বিভিন্ন মহলের আপত্তি থাকলেও ...