ঢাকা,বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

চকরিয়ায় বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন হচ্ছে আগামী ৪ সেপ্টেম্বর, রেজিস্ট্রেশন চলছে 

এম.জিয়াবুল হক, চকরিয়া ::    চকরিয়া উপজেলা প্রশাসন ও উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট আসর (অনুর্ধ্ব ১৭) শুরু হচ্ছে আগামী ০৪ সেপ্টেম্বর ২০১৮ থেকে। চকরিয়া শেখ রাসেল মিনি স্টেডিয়াম (পৌর কমিউনিটি সেন্টার মাঠ) অনুষ্ঠিতব্য খেলায় আগ্রহীদের অংশগ্রহণের জন্য রেজিস্ট্রেশন কার্যক্রমে তালিকাভুক্ত হতে সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সচিব ও ইউনিয়ন ডিজিটাল সেন্টার উদ্যোক্তাদের সাথে যোগাযোগ করার জন্য অনুরোধ করেছেন চকরিয়া উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি উপজেলা নির্বাহী কর্মকর্তা নুরউদ্দিন মুহাম্মদ শিবলী নোমান ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ ফজলুল করিম সাঈদী।

চকরিয়া উপজেলার ইউনিয়নগুলোর ফুটবল দল গঠনসহ অন্যান্য কার্যক্রম ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানগণ পরিচালনা করছেন। উৎসবমুখর পরিবেশে টুর্নামেন্ট শেষ করতে চকরিয়া উপজেলা প্রশাসন ও উপজেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে শক্তিশালী ফুটবল দল গঠনে শুরু করা হয়েছে রেজিস্ট্রেশন কার্যক্রম।

চকরিয়া উপজেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে উদ্বোধনী টুর্নামেন্টের প্রথম পর্বে ফুটবল দলের নাম ঘোষনা করা হয়েছে। শুরুতে খেলবেন ডুলাহাজারা ইউনিয়ন বনাম ফাসিয়াখালী ইউনিয়ন, খুটাখালী ইউনিয়ন বনাম হারবাং ইউনিয়ন, পুর্ববড় ভেওলা ইউনিয়ন বনাম পশ্চিম বড়ভেওলা ইউনিয়ন, বদরখালী ইউনিয়ন বনাম সাহারবিল ইউনিয়ন, কৈয়ারবিল ইউনিয়ন বনাম চিরিঙ্গা ইউনিয়ন, কাকারা ইউনিয়ন বনাম বরইতলী ইউনিয়ন, সুরাজপুর-মানিকপুর ইউনিয়ন বনাম বিএমচর ইউনিয়ন, চকরিয়া পৌরসভা বনাম লক্ষ্যারচর ইউনিয়ন, ঢেমুশিয়া ইউনিয়ন বনাম বমুবিলছড়ি ইউনিয়ন, কোনাখালী ইউনিয়ন বনাম ভাই টিম।

পাঠকের মতামত: