ঢাকা,বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

জনগণের ভালবাসা-সমর্থন নিয়ে চকরিয়া-পেকুয়া আসনে নৌকার বিজয় নিশ্চিতে সবাই প্রস্ততি নিন -সুরাজপুর-মানিকপুরে সাবেক এমপি সাফিয়া খাতুন

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া ::

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী এবং শোকের মাস আগস্ট উপলক্ষে গতকাল ৩০ আগস্ট চকরিয়া উপজেলার সুরাজপুর-মানিকপুর ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে এবং স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান চকরিয়া উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আজিমুল হক আজিমের আয়োজনে শোকসভা ও কাঙ্গালী ভোজ অনুষ্ঠিত হয়েছে। সুরাজপুর-মানিকপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বাদল শর্মার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক প্যানেল চেয়ারম্যান রফিকুল ইসলাম কাজলের সঞ্চালনায় অনুষ্ঠিত শোক সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন মহিলা আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি ও চকরিয়া-পেকুয়া আসনের সাবেক এমপি আলহাজ সাফিয়া খাতুন।

মানিকপুর উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত বিশাল শোকসভায় প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক আলহাজ সালাহ উদ্দিন আহমদ সিআইপি, বিশেষ বক্তা ছিলেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সাবেক চকরিয়া উপজেলা চেয়ারম্যান রেজাউল করিম। বশেষ অতিথির বক্তব্য রাখেন পটিয়ার সাবেক এমপি চেমন আরা তৈয়ব, জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি কানিজ ফাতেমা মোস্তাক, জেলা আওয়ামীলীগের শিল্প ও বাণিজ্য সম্পাদক খালেদ মোহাম্মদ মিথুন, সদস্য এটিএম জিয়াউদ্দিন চৌধুরী জিয়া, মিজানুর রহমান, উম্মে কুলছুম মিনু, কেন্দ্রীয় মহিলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মহিলা সাংগঠনিক দিলরুবা জামান শেলী, সুরাইয়া বেগম ইভা, সৈয়দা রাজিয়া মোস্তফা, কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগ নেত্রী শিরিন রোকসানা,, দপ্তর ও প্রকাশনা সম্পাদক সৈয়দা রাজিয়া মোস্তাফা, ময়মনসিংহ জেলা মহিলা আওয়ামীলীগের নেত্রী পলি, চট্টগ্রাম উত্তর জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি দিলুয়ারা ইউছুপ, কক্সবাজার জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হামিদা তাহের, চকরিয়া উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান সাফিয়া বেগম শম্পা, চকরিয়া উপজেলা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদক জন্নাতুল বকেয়া রেখা, সাবেক ভাইস চেয়ারম্যান ও চকরিয়া উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি জাহানারা পারভীন, চকরিয়া উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক জামাল উদ্দিন জয়নাল, সাংবাদিক জহিরুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সাংকৃতিক সম্পাদক নুরুল আমিন, শওকত হোসেন, ওয়াহিদুর রহমান, কাকারা ইউনিয়নের সাবেক প্যানেল চেয়ারম্যান শওকত, সাইফুল ইসলাম মাস্টার, রাহুল বড়–য়া। এছাড়াও সভায় সুরাজপুর-মানিকপুর ইউনিয়ন ও সকল ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সম্পাদক এবং সহযোগি সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

শোক দিবসের আলোচনা সভার প্রধান অতিথি সাবেক সাংসদ মহিলা আওয়ামী লীগ সভাপতি সাফিয়া খাতু বলেন, বঙ্গবন্ধুকে হত্যা করে খুনীরা বাংলাদেশকে পাকিস্তানী ধারায় নিয়ে যেতে ছেয়েছিল। ২১ আগস্ট বোমা হামলা বঙ্গবন্ধুর কন্যা সহ জাতীয় নেতৃবৃন্দদের হত্যার পরিকল্পনা ছিল। তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় এসে মুক্তিযুদ্ধের চেতনায় পুনগঠিত করেছেন এবং দেশের ব্যাপক উন্নয়ন ঘটিয়েছেন। তার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে।

তিনি সকলের উদ্দেশ্যে বলেন, নেতৃত্বের প্রতিযোগিতা যেন প্রতিহিংসায় রূপান্তর না হয়, মনোনয়ন দেওয়ার একমাত্র ক্ষমতা জননেত্রী শেখ হাসিনার হাতে। তিনিই জনগণের বিশ্বস্থ ও জনপ্রিয় একজনকে মনোনয়ন দেবেন। তাই আগামী নির্বাচনে জনগণের ভালবাসা ও সমর্থন নিয়ে চকরিয়া-পেকুয়া আসনে নৌকার বিজয় নিশ্চিতে সবাইকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে। সেইভাবে সকলে প্রস্ততি নিন।

পাঠকের মতামত: