ঢাকা,বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

চকরিয়ায় দুর্ঘটনায় নিহত দুই ছাত্রলীগ নেতার দাফন সম্পন্ন : জানাযায় শোকাহত মানুষের ঢল

এম.মনছুর আলম, চকরিয়া ::

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে চকরিয়া উপজেলার ডুলাহাজারাস্থ ছগিরশাহ কাটা (দরগা গেইট) এলাকায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত সম্পন্ন হয়েছে।নিহত পৌরসভার ৯নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক পাভেল হোসেন সবুজ ও সহ-সভাপতি নাবিউল আরাফাতের দাফন বুধবার রাত ৯টায় পাভেলকে ও বৃহস্পতিবার বিকাল ৫টার দিকে নাবিউল আরফাত পারিবারিক ভাবে দাফন করা হয়। নিহত এ দুই নেতার নামাজের জানাযায় দলীয় নেতাকর্মী ছাড়াও হাজার হাজার শোকাহত মানুষ অংশ গ্রহণ করে।

এদিকে সড়ক দূর্ঘটনায় আহত জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটুকে প্রথমে কক্সবাজারে একটি বেসরকারী হাসপাতালে ভর্তি করা হলেও তার অবস্থা সংকটাপন্ন হওয়ায় বুধবার রাতে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে কর্তব্যরত চিকিৎসক।

হাইওয়ে পুলিশ জানায়, বুধবার দুপুর সাড়ে ১২টায় ছগিরশাহ কাটা (দরগা গেইট) পাজেরো জিপ ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে পাভেল ও রাত ৯টার দিকে চট্টগ্রামের একটি বেসরকারী হাসপাতালে নাবিউল মারা যায়। দুই ছাত্রলীগ নেতার মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে পুরো চকরিয়ায় শোকের ছায়া নেমে আসে। সামাজিক যোগাযোগ মাধ্যমে নিহত দুই ছাত্রলীগ নেতার শোকের সংবাদ ভাইরাল হয়ে যায়। পাশাপাশি আহত আওয়ামীলীগ নেতা লিটুর সুস্থতা কামনাও করা হয় ফেসবুকে।

নিহত দুই ছাত্রলীগ নেতার মধ্যে পাভেল দিগরপানখালী উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র ও নাবিউল ডুলাহাজারা কলেজ থেকে সদ্য এইচএসসি পরীক্ষার ফলাফলে উত্তীর্ণ হয়ে ¯œাতকে ভর্তির প্রস্তুতি নিচ্ছিল।

নিহত দুই ছাত্রের পারিবারিক সম্মতিতে ময়নাতদন্ত না করে দাফনের ব্যবস্থা করা হয়। দাফন পূর্বে নামাজে যানাজা পর্বে চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ¦ জাফর আলম ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা ইউপি চেয়ারম্যান সমিতির সভাপতি গিয়াস উদ্দিন চৌধুরী অকালে দুই মুজিব সেনার মৃত্যুতে শোক প্রকাশ করেন। এসময় তারা নিহত দুই ছাত্রলীগ নেতার পরিবারের সকল ধরনের সমস্যা সমাধানের দায়িত্ব নেওয়ার ঘোষণা দেন।

পাঠকের মতামত: