ঢাকা,শনিবার, ২০ এপ্রিল ২০২৪

“চকরিয়া সার্ভিস লিঃ” এর যাত্রীদের ভাড়ার মূল্য তালিকা

বার্তা পরিবেশক :
কক্সবাজার-চট্রগ্রাম মহাসড়কে পর্যাপ্ত যানবাহন না থাকার সুযোগে ঈদের পরও থেকে সম্মানিত যাত্রীদের চরম ভোগান্তি পোহাতে হচ্ছে। ঘণ্টার পর ঘণ্টা দাঁড়িয়ে থেকেও গাড়ি না পেয়ে নারী-পুরুষ শতাধিক যাত্রী বাসস্ট্যান্ডে অপেক্ষা করেছেন। তাদের মধ্যে অনেকে বাধ্য হয়ে জীবনের ঝুঁকি নিয়ে পিকআপ, ট্রলি, ভ্যানসহ ট্রাকে করে গন্তব্যে ফেরার চেষ্টা করছেন।
চট্রগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া বাসস্ট্যান্ড ও চকরিয়া পৌর বাস টার্মিনাল থেকে যাত্রীরা প্রতিনিয়ত ভোগান্তি ও হয়রানির শিকার হচ্ছে বলে অভিযোগে পাওয়ার পর থেকে চকরিয়া সার্ভিস লিঃ বাস মালিকের পক্ষ থেকে বাস ভাড়া আগের মতো রাখার সিদ্ধান্ত নিয়েছে এবং অতিরিক্ত বাসভাড়া নেওয়া থেকে বিরত থাকার জন্যে বাসের চালক ও হেলপারদের প্রতি কড়া নির্দেশ দিয়েছেন।
চকরিয়া থেকে কক্সবাজার রোড়ে চলাচলকারী ও যুগান্তকারী পরিবহন সার্ভিস ”চকরিয়া সার্ভিস লিঃ” এর মালিক গ্রুপের পক্ষ সম্মানিত যাত্রীদেরকে নিম্লিলিখিত হারে ভাড়া প্রদানের অনুরোধ জানিয়েছেন।

“চকরিয়া সার্ভিস লিঃ” পক্ষ থেকে বাসভাড়ার নির্ধারিত মূল্য তালিকা ঃ- চকরিয়া পৌরসদর এবং পৌর বাস টার্মিনাল থেকে মালুমঘাটা পর্যন্ত – ১৫/= টাকা, চকরিয়া সদর থেকে ডুলাহাজারা বাসষ্টেশন ও খুটাখালী বাস ষ্টেশন পর্যন্ত ২০/= টাকা, চকরিয়া থেকে ঈদগাও পর্যন্ত ৩০/= টাকা ও চকরিয়া থেকে কক্সবাজার বাস ষ্টেশন পর্যন্ত ৫০/= টাকা হারে ভাড়া প্রদানের জন্য বাস মালিকের পক্ষ থেকে সম্মানিত যাত্রীদের প্রতি বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন।কক্সবাজার থেকে চকরিয়া আসার ক্ষেত্রেও অনুরূপভাবে ভাড়া প্রদান করিতে হইবে।

এ আদেশ অমান্যকারী বাসচালক ও হেলপারদের বিরুদ্ধে বাস মালিক সমিতির পক্ষ থেকে আইনগত ব্যবস্থা নেওয়া হবে জানিয়েছেন।

“চকরিয়া সার্ভিস লিঃ” এর সম্মানিত যাত্রীদেরকে প্রয়োজনে ফোনে অভিযোগ দেওয়ার অনুরোধ রহিল।

  মো: হেলাল উদ্দিন, ব্যবস্থাপনা পরিচালক

“চকরিয়া সার্ভিস লিঃ” পরিবহণ মালিক সমিতি
মোবাইল নং-০১৬১১-১৭৮৭৪০

পাঠকের মতামত: