ঢাকা,শনিবার, ২০ এপ্রিল ২০২৪

চকরিয়ায় আ.লীগ নেতা লিটুর গাড়ি ধাক্কায় ছাত্রলীগ নেতা নিহত (ফলোআপ)

চকরিয়া প্রতিনিধি :

পাজারো জীপের ধাক্কায় চকরিয়া পৌর ছাত্রলীগের ৯নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ মো.পাভেল হোসেন সবুজ (১৮) নিহত হয়েছেন। এঘটনায় গুরুতর আহত নাবীউল আরাফাত (২০) নামে আরেকজনকে চমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।  আজ ২৯ আগষ্ট বুধবার দুপুরে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের মালুমঘাট মাজার গেট এলাকায় এ ঘটনা ঘটে। পাভেল হোসেন সবুজ দিগরপানখালী এলাকার জানে আলমের পুত্র ও চকরিয়া পৌরসভা ছাত্রলীগের ৯নং ওয়ার্ড শাখার সাধারণ সম্পাদক এবং আহত নবীউল আরাফাত একই এলাকার মৃত শাহ আলমের ছেলে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মালুমঘাট হাইওয়ে পুলিশের আইসি সার্জেন্ট মো.আলমগীর জানান, দুপুর সাড়ে ১২টার দিকে চকরিয়া পেৌরসভা আ.লীগের সভাপতি ও কক্সবাজার জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান জাহেদুল ইসলাম লিটুর পাজারো নিয়ে কক্সবাজার যাচ্ছিলেন। এসময় বিপরীত দিক থেকে আসা দ্রুত গতির একটি মোটরসাইকেলের সঙ্গে ধাক্কা লাগে। এতে মোটরসাইকেলের দুই আরোহী গুরুতর আহত হয়।

পরে আহতদের উদ্ধার করে মালুমঘাট মেমোরিয়াল খ্রিস্টান হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক পাভেল হোসেন সবুজকে মৃত ঘোষণা করেন। অন্যদিকে নাবী উল আরাফাতের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনায় দুমড়ে-মুচড়ে যাওয়া গাড়ি দুটি জব্দ করা হয়েছে।

পাঠকের মতামত: