Home » কক্সবাজার » পেকুয়ায় সাত জেলে মাছ চুরির ঘটনায় ৩০ জনের বিরুদ্ধে মামলা, ভিডিও দেখে ঘটনায় জড়িত তিনজন গ্রেফতার

পেকুয়ায় সাত জেলে মাছ চুরির ঘটনায় ৩০ জনের বিরুদ্ধে মামলা, ভিডিও দেখে ঘটনায় জড়িত তিনজন গ্রেফতার

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

এম.জিয়াবুল হক, চকরিয়া ::    পেকুয়ায় সাত জেলেকে মাছ চুরির অজুহাতে মারধর ও মাথা ন্যাড়া করে চালানো নির্যাতনের ঘটনায় ৩০জনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার (২৮আগস্ট) সকালে ভুক্তভোগী গোপাল সরদার বাদী হয়ে পেকুয়া থানায় এ মামলা দায়ের করেছেন। মামলায় উপজেলার রাজাখালী ইউনিয়নের বদিউদ্দিন পাড়া এলাকার মৃত কাছিম আলীর ছেলে নুরুল আবছার প্রকাশ বদু মেম্বারকে প্রধান করে এজাহারনামীয় পাঁচজনসহ আরও ২০-২৫জন অজ্ঞাত ব্যক্তিকে আসামী করা হয়েছে।

এদিকে সোমবার দিনগত রাতে উপজেলার রাজাখালী ইউনিয়নের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে এজাহারনামীয় তিন আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন, রাজাখালী ইউনিয়নের বামুলাপাড়া এলাকার মৃত বজল আহমদের ছেলে জামাল হোসেন (৩২), বাশঁখালী উপজেলার জলদি ইউনিয়নের মহাজন পাড়া এলাকার মৃত কৃষ্ণ শীল (৪০) ও লোহাগাড়া উপজেলার পুটিবিলা ইউনিয়নের তাতীপাড়া এলাকার মৃত আব্দুল করিমের ছেলে আবুল কাশেম (৪৫)।

মামলার বাদী চট্টগ্রামের পটিয়া উপজেলার ধলঘাট ইউনিয়নের জালিয়া পাড়া এলাকার মৃত সোনা সরদারের ছেলে গোপাল সরদার বলেন, গত ২৪ আগস্ট মাছ ধরার কথা বলে আমরা ১২জেলেকে রাজাখালী ইউনিয়নের বদি উদ্দিন পাড়ায় নিয়ে যায় নুরুল আবছার প্রকাশ বদু মেম্বার। মাছধরা শেষে ফেরার পথে বদু মেম্বারের নির্দেশে আমি সহ ৭ জেলেকে আটকে রেখে নির্যাতন করা হয়। পরে মাথা মুড়িয়ে ইউনিয়নের বিভিন্ন স্থানে ঘুরানো হয়। এসময় আমাদের জিম্মি করে ধর্মবিরোধী বক্তব্যও আদায় করে তারা।

মামলার বিষয়টি সত্যতা নিশ্চিত করে পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহিরুল ইসলাম খান বলেন, ইন্টারনেটে ছড়িয়ে পড়া ভিডিও গুলো দেখে নির্যাতনের ঘটনায় জড়িতদের গ্রেফতার অভিযান চালানো হচ্ছে। ইতিমধ্যে তিনজনকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। অন্যদের গ্রেফতারে অভিযান চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

পল্টন থানার তিন মামলায় মির্জা আব্বাস ও আফরোজা আব্বাসের আগাম জামিন

It's only fair to share...32900মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী, ঢাকা থেকে : নয়াপল্টনে বিএনপির কার্যালয়ের সামনে ...

error: Content is protected !!