ঢাকা,বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

বান্দরবানে বিএনপি ও জেএসএস’র ৪শ নেতাকর্মী আ’লীগে যোগদান

DSC_8001_1বান্দরবান প্রতিনিধি  ::::
বান্দরবানে বিএনপি’র ও পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (জেএসএস) এর প্রায় ৪শ নেতা কর্মী নিজ দল ছেড়ে আওয়ামী লীগে যোগদান করেছেন। গতকাল বুধবার সকালে পার্বত্য মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর তার রাজার মাঠস্থ নিজ বাসভবনে জেএসএস’র ২২ নেতাকর্মীকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে যোগদানকারীদের দলে বরণ করে নেন। ও পরে বিকালে স্থানীয় রাজার মাঠে আয়োজিত নব নির্বাচিত দুই পৌরসভার মেয়রদেরকে সংবর্ধনা ও পৌর আওয়ামীলীগের অভিষেক অনুষ্ঠানে ৩৭৮ জন বিএনপি’র নেতা কর্মী আ’লীগে যোগদেন।

এসময় উপস্থিত ছিলেন, বান্দরবান জেলা আওয়ামীলীগের সভাপতি ও পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান, ক্যশৈহ্লা, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুর রহিম চৌধুরী, সহ-সভাপতি, একেএম জাহাঙ্গীর, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র ইসলাম বেবী, যুগ্ম সাধারণ সম্পাদক লক্ষীপদ দাশ, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শামসুল ইসলাম। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পৌর আওয়ামীলীগের সভাপতি অমল কান্তি দাশ।

এ সময় আওয়ামী লীগে যোগদানকারীরা বলেন, লড়াই সংগ্রাম আন্দোলন যদি এলাকার মানুষের কল্যাণ, মঙ্গল উন্নয়ন হয়, তাহলে সবার সামনে প্রশ্ন জাগে এযাবৎকালে জনসংহতি সমিতি এলাকার জাতিগোষ্ঠীর জন্য কী করেছে। এদিকে বিকেলে স্থানীয় রাজার মাঠে পৌর আওয়ামী লীগের কাউন্সিলে বিএনপি ছেড়ে আওয়ামী লীগে যোগ দিচ্ছেন বান্দরবান পৌরসভার নবনির্বাচিত কাউন্সিলর আবুল খায়ের আবুসহ জেলা বিএনপি ও জেএসএসের চার শতাধিক নেতা-কর্মী।

পাঠকের মতামত: