Home » কক্সবাজার » চকরিয়ায় দুই বাসের মুখোমুখী সংঘর্ষে আহত ১৯

চকরিয়ায় দুই বাসের মুখোমুখী সংঘর্ষে আহত ১৯

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page
মোঃ নিজাম উদ্দিন, চকরিয়া ::
চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ায় দুই বাসের মুখোমুখী সংঘর্ষে অন্তত ১৯ জন আহত হয়েছে। তৎমধ্যে আশংকাজনক রয়েছে মার্সা বাস চালক চকরিয়া উপজেলার সিকলঘাট এলাকার সিরাজ আহমদের পুত্র নুর হোসেন (৪৫) ও শারুখ স্পেশাল বাস চালক নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ঘোনাপাড়া এলাকার আবদুর রহমানের পুত্র নুরুল ইসলাম (৪৭)। আহতদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।
আজ মঙ্গলবার (২৮ আগষ্ট) দুপুরে দু’টার দিকে উপজেলার খুটাখালী মহাসড়কে দুর্ঘটনাটি ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার দুপুরে খুটাখালী ইউনিয়নের গ্রামীন ব্যাংক সংলগ্ন মহাসড়কে চট্টগ্রামগামী একটি মার্সা বাস (চট্টমেট্রো ব-১১-১১৪৭), মহাসড়কে একটি অটো রিক্সাকে বাঁচাতে গিয়ে কক্সবাজারগামী শারুখ স্পেশাল সার্ভিস (কক্সবাজার জ-১১-০২৬৮) এর মুখোমুখি সংঘর্ষ হয়। এতে আহত হয় উভয় বাস চালকসহ অন্তত ১৯ যাত্রী। আহতদের স্থানীয় ক্লিনিকসহ কক্সবাজার সদর হাসপাতাল ও চমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাৎক্ষণিক গুরুতর আহত বাস চালক দুজনের পরিচয় পাওয়া গেলেও অন্যান্যদের পরিচয় জানা যায়নি। মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক আলমগীর হোসেন বলেন, খুটাখালীতে মহসড়কে দুই বাসের মুখোমুখী সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়। দুর্ঘটনা কবলিত বাস দুটি উদ্ধার করে ফাঁড়িতে জব্ধ রাখা হয়েছে। এ নিয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

কাশ্মীরে তিন ভারতীয় পুলিশ খুন; পাক-ভারত বৈঠক বাতিল

It's only fair to share...000অনলাইন ডেস্ক ::  ভারত ও পাকিস্তানের পররাষ্ট্রমন্ত্রীদের মধ্যে অনুষ্ঠেয় বৈঠক বাতিল ...