ঢাকা,বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

তিনদফা দাবিতে স্বরাষ্ট্রমন্ত্রীকে সাংবাদিকদের স্মারকলিপি

চকরিয়া নিউজ ডেস্ক ::   নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের আন্দোলনের সময় দায়িত্ব পালনকালে সাংবাদিকদের ওপর হামলাকারী দুর্বৃত্তদের গ্রেপ্তারসহ তিনদফা দাবিতে স্বরাষ্ট্রমন্ত্রীকে স্মারকলিপি দিয়েছেন সাংবাদিক নেতারা। এ সময় দুর্বৃত্তদের গ্রেপ্তারে সাত দিনের আল্টিমেটাম দিয়েছেন তারা। এর মধ্যে অপরাধীদের গ্রেপ্তার না করা হলে সাংবাদিকরা আমরণ অনশন শুরু করবেন বলে ঘোষণা দিয়েছেন।

আজ মঙ্গলবার বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সভাপতি মোল্লা জালাল ও মহাসচিব শাবান মাহমুদসহ অন্যান্য সাংবাদিক নেতারা সচিবালয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের দপ্তরে গিয়ে এই স্মারকলিপি দেন। মন্ত্রীর প্রশাসনিক কর্মকর্তা মোল্লা ইব্রাহিম হোসেন স্মারকলিপি গ্রহণ করেন।

বিএফইউজে সাধারণ সম্পাদক শাবান মাহমুদ বলেন, রুটি-রুজির আন্দোলন চলছিল। কিন্তু আমাদের রাজপথে নামতে বাধ্য করেছে কিছু দুর্বৃত্ত। সন্ত্রাসীদের অবিলম্বে গ্রেপ্তার করা না হলে আন্দোলন আরো তীব্র হবে।

স্মারকলিপি দেওয়ার আগে সাংবাদিকরা জাতীয় প্রেস ক্লাব চত্বরে সমাবেশ করেন। এরপর তারা মিছিল নিয়ে সচিবালয়ের দিকে এগিয়ে যেতে থাকেন। পরে সচিবালয়ে দক্ষিণ-পশ্চিম দিকের গেটের সামনে (বিদ্যুৎ ভবনের দিকে) সংক্ষিপ্ত সমাবেশ হয়।

পাঠকের মতামত: