Home » কক্সবাজার » বঙ্গবন্ধু সাফারি পার্ক এলাকা থেকে মাদক ব্যবসায়ীসহ আটক ৩

বঙ্গবন্ধু সাফারি পার্ক এলাকা থেকে মাদক ব্যবসায়ীসহ আটক ৩

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page
মোঃ নিজাম উদ্দিন, চকরিয়া ::
চকরিয়া বঙ্গবন্ধু সাফারি পার্ক এলাকা থেকে দুই মাদক ব্যবসায়ীসহ সেবনকারীকে আটক করে পুলিশে দিলেন জনতা।
আটক গাঁজা ব্যবসায়ী গৌরঙ্গ সাধু (৬০) ডুলাহাজারা ইউনিয়নের ৭নং ওয়ার্ড কৈয়ারডেপা এলাকার মৃত সুন্দর কুমার নাথের পুত্র, অপর মাদক ব্যবসায়ী সাইফুল ইসলাম (২৮) একই ইউনিয়নের ৯নং ওয়ার্ড রংমহল গ্রামের মোহাম্মদ নছি’র পুত্র ও সেবনকারী চন্দনাইশ থানার সাতবাড়িয়া এলাকার মৃত আবদুল মান্নানের ছেলে বদি আলম (৫০)। চকরিয়া থানার উপপরিদর্শক গাজী মাইনুদ্দীন ও প্রিয় লাল ফোর্স সহকারে এসে ঘটনাস্থল থেকে তাদের আটক করে থানায় নিয়ে যায়।
রবিবার (২৬ আগস্ট) সন্ধ্যায় ডুলাজারা বঙ্গবন্ধু সাফারি পার্ক সড়ক থেকে সাধু বেশী গাঁজা ব্যবসায়ী গৌরঙ্গ ও একইদিন দুপুর দেড়টার দিকে স্থানীয় পূর্ব মাইজপাড়া গ্রাম থেকে অপর দুজনকে আটক করে। ঘটনার দিন দুপুরে মাদক ব্যবসায়ী সাইফুল গাড়ি চালক বদি আলমকে গাঁজা বিক্রি করার সময় ব্যবসায়ী ও সেবনকারীকে আটক করে পূর্ব মাইজপাড়া গ্রামের সনসাধারণ। আটক গাঁজা ব্যবসায়ী সাইফুল রংমহলের মাদক সম্রাজ্ঞী প্রকাশ নাম বুরিনী’র একান্ত সহযোগী। এলাকাবাসির অভিযোগ রংমহল গ্রামে বুরিনী নামের মহিলাটি মাদকের রাম রাজত্ব কায়েম করছে। তার দৌরাত্ম্যে নষ্ট হচ্ছে এলাকার স্কুল কলেজের শিক্ষার্থীসহ যুব সমাজ। একইদিন সন্ধ্যায় সাফারি পার্ক এলাকায় দোকানে মাদক ব্যবসা করছে খবর পেয়ে সন্ধ্যায় এক পোয়া গাঁজাসহ সাধু বেশী গৌরঙ্গকে আটক করা হয়।
স্থানীয় পূর্ব মাইজ পাড়া গ্রামের ইউপি সদস্য ফরিদুল আলম, ফরুল ইসলাম কোম্পানি, পান ব্যবসায়ী সজল দে, যুবলীগ নেতা রাসেল জানান, আমরা এলাকাবাসীর সহযোগিতায় বঙ্গবন্ধু সাফারি পার্ক এলাকা ও তৎসংলগ্ন গ্রাম থেকে মাদক নির্মূলের সিদ্ধান্ত নিয়েছি। এর আগের দিনও ইয়াবাসহ এক ব্যবসায়ীকে আটক করে থানায় সোপর্দ করা হয়। মাদকের সাথে সম্পৃক্ত যেই হউক কাউকে ছাড় দেওয়া হবে না। এতে তারা সংশ্লিষ্ট প্রশাসনের সহযোগিতা কামনা করেন।
চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বখতিয়ার উদ্দিন জানায় ডুলাহাজারা থেকে মাদকের সাথে সম্পৃক্ত থাকায় স্থানীয়দের সহযোগিতায় তিন জনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সব সাম্প্রদায়িক শক্তি এখন ধানের শীষে ভর করেছে -ওবায়দুল কাদের

It's only fair to share...32300অনলাইন ডেস্ক ::    সব সাম্প্রদায়িক শক্তি এখন ধানের শীষে ভর ...