Home » রাজনীতি » বিএনপি’র সঙ্গে সংলাপের প্রয়োজন নেই: তোফায়েল

বিএনপি’র সঙ্গে সংলাপের প্রয়োজন নেই: তোফায়েল

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page
অনলাইন ডেস্ক ::
বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, কমিশনের ঘোষিত তারিখ অনুযায়ী নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বাচনকে কেন্দ্র করে বিএনপি’র সঙ্গে সংলাপের কোন প্রয়োজন নেই। সংবিধান অনুযায়ী আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে।
বৃহস্পতিবার বিকেলে সদর উপজেলার রাজাপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডে এক পথসভা শেষে তিনি এ কথা বলেন।
তিনি বলেন, সব দলের অংশগ্রহণে এবারের জাতীয় নির্বাচন অবাধ, নিরপেক্ষ ও অংশগ্রহণমূলক হবে । কোন দল যদি সে নির্বাচনে না আসে তবে সরকারের কিছু করার নেই।
তিনি আরো বলেন, খালেদা জিয়ার কনিষ্ঠ পুত্র মারা যাওয়ার পর প্রধানমন্ত্রী শেখ হাসিনা সমবেদনা জানানোর জন্য তার বাসভবনে গিয়েছিলেন। তখন খালেদা জিয়া সৌজন্যমূলক আচরণ করেননি। তাদের কাছে ভালো আচরণ প্রত্যাশা করা যায় না।
বাণিজ্যমন্ত্রী বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন ঠেকানোর মত সামর্থ্য বিএনপি’র নেই। গত ৯ বছর এই দলটা রাজপথে কোন আন্দোলন করতে পারেনি। তারপরেও যদি বিএনপি নির্বাচন বানচাল করতে চায়, জনগণ এর জবাব দেবে।
সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোশারেফ হোসেন, ভাইস চেয়ারম্যান মো. ইউনুছ হাজী, জেলা আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক এনামুল হক আরজু, সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লবসহ স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

কক্সবাজারে আয়কর মেলা, তিনদিনে ৫৯ লাখ টাকা রাজস্ব আদায়

It's only fair to share...32700ইমাম খাইর, কক্সবাজার : করদাতা-সেবা গ্রহীতাদের স্বতঃস্ফূর্ত অংশ গ্রহণের মধ্য দিয়ে শুরু ...