Home » কক্সবাজার » গোমাতলীতে ২ বছর আগে ব্রীজ হয়েছে রাস্তা হয়নি এখনো!

গোমাতলীতে ২ বছর আগে ব্রীজ হয়েছে রাস্তা হয়নি এখনো!

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

সেলিম উদ্দীন, ঈদগাঁও কক্সবাজার প্রতিনিধি:

কক্সবাজার সদর উপজেলার পোকখালী ইউনিয়নের গোমাতলী রাজঘাট পাড়া সড়কে ২ বছর আগে ব্রীজ হয়েছে। ব্রিজ হওয়ার পর থেকে আজও পর্যন্ত যাতায়াতের জন্য এখনো রাস্তা তৈরী করা হয়নি। রাস্তা না হওয়ায় এবং এলাকাবাসী চলাচল না করার ফলে ব্রীজ অকেজো অবস্থায় পড়ে রয়েছে। এই রাস্তাটি দিয়ে রাজঘাট গ্রামের হাজার হাজার মানুষ প্রায় আড়াই বছর ধরে যাতায়ত করতে পারছে না। স্থানীয়দের প্রায় ৫ কিলোমিটার গুরে নদী পথে ইসলামপুর দিয়ে চলাচল করতে হয়। শুধু হাটা চলাচলই নয় আশে পাশের গ্রামের লোকজন তাদের উৎপাদিত লবণ-চিংড়ি পরিবহণেও সীমাহীন দূর্ভোগ পোহাতে হচ্ছে বছরের পর বছর। ঐ গ্রামের স্কুল কলেজের শিক্ষার্থীরা এই রাস্তাটি ব্যবহার করতে পারছেনা। কোন প্রকার যানবাহনও চলাচল করতে পারেনা।

স্থানীয় ব্যবসায়ী মো: ইউসুফ বলেন, রাজঘাট পাড়া সংযোগ রাস্তাটি নির্মিত হলে গ্রামবাসী অনেক উপকৃত হবে।

পোকখালী ইউপি চেয়ারম্যান রফিক আহমদ বলেন, রাস্তাটি সংস্কার কাজে গুরুত্ব দেয়ার পর গেল বছর কাজ শুরু করা হয়। কার্যাদেশ শেষ হওয়ায় এবং ঠিকাদারের গাফেলতির কারনে কাজ বন্দ হয়ে গেছে।

সদর উপজেলা প্রকৌশলীর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, রাস্তার উভয় পাশে গাইটওয়াল নির্মান কাজ কিছুটা সম্পন্ন করা হয়েছে। বাকি কাজ আগামী সেপ্টেম্বর নাগাদ শুরু করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

প্রথমবারের মতো রোহিঙ্গা ইস্যুতে মুখ খুললেন মিয়ানমারের সেনাপ্রধান

It's only fair to share...23500অনলাইন ডেস্ক :: মিয়ানমারের সার্বভৌমত্বে হস্তক্ষেপ করার অধিকার জাতিসংঘের নেই বলে ...