Home » কক্সবাজার » চট্রগ্রাম রেঞ্জে শ্রেষ্ট ওসি  চকরিয়া থানার অফিসার ইনচার্জ বখতিয়ার

চট্রগ্রাম রেঞ্জে শ্রেষ্ট ওসি  চকরিয়া থানার অফিসার ইনচার্জ বখতিয়ার

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

এম.মনছুর আলম, চকরিয়া :     বাংলাদেশ পুলিশ কক্সবাজারের চকরিয়া থানার পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ) হিসেবে যোগ দেয়ার পর থেকে চিংড়ী জোনে চিহ্নিত ডাকাত ও সন্ত্রাস দমনের মতো একের পর এক দৃষ্টান্তমূলক কর্মকান্ড দেখিয়ে পুলিশ প্রশাসনের গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করে যাচ্ছে ওসি মো: বখতিয়ার উদ্দিন চৌধুরী। তার নেতৃত্বে  উপজেলার ১৮টি ইউনিয়ন ও পৌরসভা এলাকায় মাদক, অস্ত্র উদ্ধার, ওয়ারেন্ট তামিল ও আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সক্ষম হয়েছে থানা পুলিশ। এরই প্রেক্ষিতে জুলাই মাসে চট্রগ্রাম রেঞ্জের আওতাধীন ১৭ জেলার ও থানার মধ্যে চকরিয়া থানা মাদক ও অস্ত্র উদ্ধারসহ বিভিন্ন ক্ষেত্রে এগিয়ে থাকায় রেঞ্জের বেষ্ট অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে সম্মাননা দেয়া হয় চকরিয়া থানার ওসি মো: বখতিয়ার উদ্দিন চৌধুরীকে।

সোমবার (১৩আগস্ট) দুপুর সাড়ে ১১টায় চট্টগ্রাম রেঞ্জ অফিস সম্মেলন কক্ষ মিলনায়তনে চট্টগ্রাম রেঞ্জের মাসিক ক্রাইম কনফারেন্স (অপরাধ দমন) সভায় মাদক ও অস্ত্র উদ্ধারকারী কর্মকর্তা হিসেবে তাকে শ্রেষ্ঠত্বের সম্মাননা প্রদান করেন চট্রগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক। চট্টগ্রাম রেঞ্জের মাসিক আইনশৃংখলা পর্যালোচনা বৈঠকেও পুরো চট্টগ্রামে মাদক ও অস্ত্র উদ্ধারে সেরা ওসি হিসেবে স্বীকৃতি পেয়েছেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত ডিআইজি (প্রশাসন ও অর্থ) এস এম রোকনউদ্দিন, অতিরিক্ত ডিআইজি (অপারেশন অ্যান্ড ক্রাইম) মোহাম্মদ আবুল ফয়েজ, কক্সবাজার জেলার পুলিশ সুপার ড. এ কে এম ইকবাল হোসেনসহ সকল ১৭জেলার পুলিশ সুপার, অতিরিক্ত পুলিশ সুপার, রেঞ্জের আওতাধীন সকল থানার অফিসার ইনচার্জ (ওসি), বিভিন্ন স্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

চট্রগ্রাম রেঞ্জের শ্রেষ্ট  ওসি হিসেবে সম্মাননা দেয়ায় চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: বখতিয়ার উদ্দিন চৌধুরী কাছে জানতে চাইলে তিনি এক প্রতিক্রিয়ায় বলেন, ভাল কাজের স্বীকৃতি সব সময় আনন্দের। এ কৃতিত্ব আমার একার নয়।থানার দায়িত্বরত সকল পুলিশ ফোর্সদেরও  অবদান রয়েছে। এতে গ্রাম পুলিশ, কমিউনিটি পুলিশ, জনপ্রতিনিধি, সাংবাদিকসহ সকল স্তরের মানুষের সার্বিক সহযোগীতায় আজকের এ প্রাপ্তি।তিনি সরকারের ঘোষিত মাদকের বিরুদ্ধে জিরোটলারেন্স যুদ্ধে অব্যাহত সংগ্রাম ও আইনশৃঙ্খলা পরিস্থিতি অক্ষুন্ন রাখতে সকলের সহযোগীতা কামনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

৫৭-র চেয়ে ৩২ বড়ই থাকল, ডিজিটাল নিরাপত্তা আইন পাস

It's only fair to share...23500নিজস্ব প্রতিবেদক ::  সাংবাদিক ও মানবাধিকার সংগঠনসহ বিভিন্ন মহলের আপত্তি থাকলেও ...