Home » চট্টগ্রাম » লোহাগাড়ায় ‘এয়ার ৭১’ বাসের চালক ও হেলপার ইয়াবাসহ আটক

লোহাগাড়ায় ‘এয়ার ৭১’ বাসের চালক ও হেলপার ইয়াবাসহ আটক

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

লোহাগাড়া সংবাদদাতা:  লোহাগাড়া থানার সামনে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে চট্টগ্রামমূখি দূরর্পালার বাস এয়ার৭১ পরিবহনের একটি বাস থামিয়ে লোহাগাড়া থানা পুলিশ তল্লাসী চালিয়ে ইয়াবা পাচারকালে শনিবার (১১ আগষ্ট) ভোরে ১২ হাজার পিচ ইয়াবাসহ বাসের চালক ও হেলপারসহ ৩ জনকে আটক করেছে বলে সংবাদ পাওয়া গেছে।

আটককৃতরা হলেন, ঢাকা আশুলিয়া দোশাইদ এলাকার মো: রাইজ উদ্দিনের পুত্র বাস চালক মো: কবির হোসেন(৪০), বাসের হেলপার শরীয়তপুর পশ্চিম দোয়ারপুর মাতব্বর বাড়ীর ওয়াজ উদ্দিন মাতব্বরের পুত্র মো: রাশেদ(২৪) ও বাগেরহাট শিবনগর আব্দুল খালেক শেখের পুত্র হাবিবুর রহমান(২৩)। লোহাগাড়া থানার ওসি মো: সাইফুল ইসলামের নেতৃত্বে এসআই মো: সোহেল সিকদার সঙ্গীয় ফোর্স নিয়ে এ অভিযান পরিচালনা করেন।

লোহাগাড়ান থানা সুত্রে প্রকাশ, গোপন সংবাদের ভিত্তিতে লোহাগাড়া থানা পুলিশের একটি টিম লোহাগাড়া থানার সামনে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে ঢাকা গামী দূরর্পালার বাস এয়ার৭১ পরিবহনের (ঢাকামেট্রো ব-১৫-২৯৩১) বাসের চালক ও হেলপার মিলে ইয়াবা পাচার কালে ১২ হাজার পিচ ইয়াবাসহ ৩ জনকে আটক করেছে। পাচার কাজে ব্যবহ্নত বাসটি জব্দ করেছে থানা পুলিশ।

লোহাগাড়া থানার ওসি মো: সাইফুল ইসলাম বলেন, গোপস সংবাদের ভিত্তিতে ঢাকাগামী এয়ার৭১ পরিবহনের একটি বাস ইয়াবা পাচারের সংবাদে থানার সামনে পুলিশের একটি টিম বাসটি থামিয়ে তল্লাসী চালিয়ে ১২ হাজার পিচ ইয়াবাসহ বাসের চালক ও হেলপারসহ ৩ জনকে আটক করা হয়। আটককৃতদের বিরুদ্ধে লোহাগাড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়। মামলা নং-১০। একইদিন তাদের আদালতে সোপার্দ করা হয় বলেও জানান তিনি।

ক্যাপশন: লোহাগাড়ায় ১২ হাজার পিচ ইয়াবাসহ আটক বাস চালক ও হেলপার। জব্দকৃত এয়ার৭১ পরিবহন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

প্রাথমিক ও ইবতেদায়ী শিক্ষা সমাপনী পরীক্ষা শুরু রবিবার

It's only fair to share...32300চকরিয়া নিউজ ডেস্ক ::   প্রাথমিক ও ইবতেদায়ী শিক্ষা সমাপনী পরীক্ষা শুরু ...