Home » কক্সবাজার » চকরিয়ায় গৃহহীন ৫০ পরিবারের মাঝে ঢেউটিন ও নগদ টাকা বিতরণ

চকরিয়ায় গৃহহীন ৫০ পরিবারের মাঝে ঢেউটিন ও নগদ টাকা বিতরণ

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

এম.জিয়াবুল হক, চকরিয়া :

চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ জাফর আলমের আবেদনের প্রেক্ষিতে কক্সবাজার জেলা প্রশাসকের ত্রান তহবিলের বিশেষ বরাদ্দে চকরিয়া উপজেলার বিভিন্ন ইউনিয়নের গৃহহীন ৫০ অভাবগ্রস্থ গরীব ও দরিদ্র পরিবারের মাঝে ঢেউটিন ও নগদ টাকা বিতরণ করা হয়েছে। সোমবার বিকালে উপজেলা পরিষদ মিলনায়তনে উপকারভোগী এসব দরিদ্র পরিবারের নারী-পুরুষের হাতে ঢেউটিন ও নগদ টাকা তুলে দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ জাফর আলম ও উপজেলা নির্বাহী কর্মকর্তা নুরউদ্দিন মুহাম্মদ শিবলী নোমান।

চকরিয়া উপজেলা প্রকল্প বাস্তবায়ন (পিআইও) দপ্তরের সহকারি কর্মকর্তা বাবুল চৌধুরী বলেন, চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ জাফর আলমের আবেদনের প্রেক্ষিতে কক্সবাজার জেলা প্রশাসকের ত্রান তহবিল থেকে বিশেষ বরাদ্দের আওতায় চকরিয়া উপজেলার বিভিন্ন ইউনিয়নের গৃহহীন ৫০ অভাবগ্রস্থ গরীব ও দরিদ্র পরিবারের জন্য ঢেউটিন ও নগদ টাকা বরাদ্দ করা হয়।

বরাদ্দের আলোকে সোমবার বিকালে উপজেলা পরিষদ মিলনায়তনে উপকারভোগী এসব দরিদ্র পরিবারের নারী-পুরুষের হাতে ঢেউটিন ও নগদ টাকা তুলে দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী কর্মকর্তা। প্রতিটি পরিবারকে দুই বান্ডিল করে ঢেউটিন ও নগদ ৬ হাজার করে টাকা দেয়া হয়েছে। উপজেলার চিরিঙ্গা, পুর্ববড় ভেওলাসহ কয়েকটি ইউনিয়ন ও চকরিয়া পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের অভাবগ্রস্থ গৃহহীন পরিবার চিহিৃত করে তালিকামতে তাদের মাঝে বরাদ্দ বিতরণ করা হয়।

এদিন ঢেউটিন বিতরণ অনুষ্ঠানে উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ জাফর আলম ও উপজেলা নির্বাহী কর্মকর্তা নুরউদ্দিন মুহাম্মদ শিবলী নোমান ছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন (পিআইও) দপ্তরের সহকারি কর্মকর্তা বাবুল চৌধুরী, চিরিঙ্গা ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আলহাজ জাফর আলম সিআইপি, উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের কর্মকর্তা রতন কান্তি দাশ, ইউপি মেম্বার রেজাউল করিম, উপজেলা পরিষদের চেয়ারম্যান কার্যালয়ের কর্মকর্তা ইমাম হোসেন ইমন, ছৈয়দ আকবর, জালাল উদ্দিন মানিক ও বিভিন্ন ইউনিয়নের জনপ্রতিনিধিবৃন্দ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

২৪ ডিসেম্বর মাঠে নামছে সেনা, সঙ্গে থাকবে ম্যাজিস্ট্রেট

It's only fair to share...41600ডেস্ক নিউজ :: একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে ও পরে সশস্ত্র ...

error: Content is protected !!