ঢাকা,বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

চকরিয়ার ধানসিঁড়ি রেস্টুরেন্ট থেকে ১৭ হাজার ইয়াবাসহ দুই যুবক গ্রেফতার

স্টাফ রিপোর্টার, চকরিয়া :
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের চট্টগ্রাম বিভাগীয় গোয়েন্দা শাখার একটি দল অভিযান চালিয়ে ১৭ হাজার পিস ইয়াবাসহ দুইজন ইয়াবা ব্যবসায়িকে গ্রেফতার করেছে। বুধবার ৮ আগস্ট বিকাল পৌনে তিনটা থেকে পৌনে ৪টা পর্যন্ত ঘন্টব্যাপী কক্সবাজারের চকরিয়া পৌরশহরের হাজেরা শপিং কমপ্লেক্সের তৃতীয় তলায় অবস্থিত ধানসিঁড়ি রেস্টুরেন্টে অভিযান চালিয়ে ইয়াবাসহ দুই ব্যবসায়ীকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, উপজেলার লক্ষ্যারচর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের বাদশা মিয়ার ছেলে মোহাম্মদ হুমায়ুন করিব (২৪) একই ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মৃত আমির হোসেনের ছেলে মোহাম্মদ নাসির (২৫)।
চট্টগ্রাম মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের বিভাগীয় গোয়েন্দা কার্যালয়ের তত্বাবধায়ক (ভারপ্রাপ্ত) মোহাম্মদ ইদ্রিস আলী জানান, গোপন সূত্র খবর পেয়ে দুই যুবক বিপুল ইয়াবাসহ ধানসিঁড়ি রেস্টুরেন্টে অবস্থান করছে। মাদক দ্রব্য অধিদপ্তরের গোয়েন্দা শাখার এসআই মো: মোহাম্মুদুল হকসহ রেইডিং পাটির সহায়তায় অভিযান চালিয়ে ইয়াবা পাচারকারী দুই যুবককে আটক করি এবং তাদের দেহ তল্লাশি করে হাতে-কোমরে স্কচটেপ দিয়ে মোড়ানো ৮৫টি নীল রংয়ের পলি প্যাকেট উদ্ধার করি। ওই প্যাকেটে প্রতিটিতে ২শত পিস করে ১৭হাজার পিস ইয়াবা পাওয়া যায়। এব্যাপারে চকরিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ইয়াসির আরাফাত বলেন, ইয়াবাসহ দুই যুবককে থানায় হস্তান্তর করে গোয়েন্দা সংস্থার পক্ষ থেকে মামলা দায়ের করা হয়েছে। ##

পাঠকের মতামত: