Home » চট্টগ্রাম » লোহাগাড়ায় গৃহবধূর রহস্যজনক মৃত্যু ঃ মাদকাসক্ত স্বামী আটক

লোহাগাড়ায় গৃহবধূর রহস্যজনক মৃত্যু ঃ মাদকাসক্ত স্বামী আটক

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

ছবির ক্যাপশান ঃ লোহাগাড়ায় নিহত স্ত্রী হাসনা হেনা বিউটি ও আটক স্বামী মোঃ শাকিব

মোঃ সাইফুল ইসলাম, লোহাগাড়া (চট্টগ্রাম) থেকে ঃ উপজেলার সদরের দরবেশহাট রোডস্থ ফোরকান টাওয়ারের ভাড়া বাসায় গতকার ৭ আগস্ট মঙ্গলবার সন্ধ্যায় হাসনা হেনা বিউটি (১৮) নামীয় গৃহবধূর রহস্যজনক মৃত্যুর সংবাদ পাওয়া গেছে। সে উপজেলা সদরের দরবেশহাট সওদাগর পাড়ার জাফর আহমদের কন্যা। তার ২১ দিনের একটি পুত্র সন্তান রয়েছে।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামী মোঃ শাকিবকে আটক করা হয়েছে। সে আধুনগর ইউনিয়নের রশিদের ঘোনা এলাকার মৃত দেরাজ মিয়ার পুত্র। জাফর আহমদ বলেন, তার মেয়ে উপজেলার ফোরকান টাওয়ারে ভাড়া বাসায় থাকত। অন্য ভাড়াটিয়াদের মাধ্যমে জানতে পারেন যে তার মেয়ে বিউটি ও মেয়ে জামাই সাকিবের ঝগড়া হয়। ঝগড়ার এক পর্যায়ে বাসার লোকজন তার মেয়েকে আহত অবস্থায় হাসপাতালে নিয়ে যান। সেখানে মৃত্যু হলে তাদেরকে না জানিয়ে তড়িগড়ি দাফনের চেস্টা করছে, এমন সংবাদ পেয়ে এলাকার লোকজন নিয়ে উপজেলার রশিদার ঘোনা এলাকায় যান, এবং বিউটির লাশ নিয়ে থানায় চলে আসেন। তিনি কান্নাজড়িত কন্ঠে বলেন, আমার মেয়েকে হত্যা করা হয়েছে। নয়তো, গোপনে লাশ দাফন করার চেষ্টা করবে কেন। তিনি এ ঘটনার সাথে জড়িত দোষীদের দৃষ্টান্তমুলক শাস্তি দাবী করেন।

তবে নিহতের চাচা মহিউদ্দিন বলেছেন ভিন্ন কথা,তিনি বলেন,তারা (সাকিব-বিউটি) দেড় বছর পূর্বে ভালবেসে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। কিন্তু আমার ভাতিজির স্বামী নেশাগ্রস্থ-মাদকাসক্ত ছিল এবং যখন-তখন আমার মেয়েকে মারধর করতঃ সে এবং তার পরিবারের লোকেরা পূর্বপরিকল্পিত ভাবে ভাতিজিকে মেরে ফেলেছে,আমি তাদের ফাসি চাই। ধৃত শাকিব জানান, ঘটনারদিন সকালে কথাকাটির এক পর্যায়ে হাসনা হেনা বিউটি বাথরুমে থাকা টয়লেট ক্লিনার পান করে। বিষয়টি বুঝতে পেরে তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মৃত্যু বরণ করে। খবর পেয়ে নিহতের স্বজনরা থানা পুলিশকে সাথে নিয়ে নিহতের লাশ বড়হাতিয়ার রশিদের ঘোনা এলাকার স্বামীর বাড়ি থেকে উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

এ ব্যাপারে লোহাগাড়া থানার ডিউটি অফিসার এসআই আবুল কাশেম জানান, খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার ও এ ঘটনার সাথে জড়িত সন্দেহে নিহতের স্বামীকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাপসাতাল মর্গে প্রেরণ করা হয়েছে এবং লোহাগাড়া থানায় একটি হত্যা মামলা রুজু করা হয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

রোহিঙ্গাদের আশ্রয় দিয়ে আরেকটি যুদ্ধে জয়ী হয়েছি

It's only fair to share...21400কক্সবাজার প্রতিনিধি :: দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া ...