Home » পেকুয়া » পেকুয়ায় গৃহবধূর লাশ উদ্ধার

পেকুয়ায় গৃহবধূর লাশ উদ্ধার

It's only fair to share...Share on Facebook214Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

পেকুয়া প্রতিনিধি :পেকুয়ায় কুলসুমা বেগম (৩৫) নামের গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ।  মগনামা মটকাভাঙ্গা এলাকার মো: জামালের স্ত্রী ও ৪সন্তানের জননী। রবিবার (৫আগষ্ট) সকাল ১০টায় তার লাশটি উদ্ধার করে।

নিহত গৃহবধুর ছেলে মিনার হোসেন বলেন, আমার মা দীর্ঘ ১০ বছর ধরে মানসিক রোগে ভুগছেন। বিভিন্ন সময় মা আত্মহত্যার চেষ্টা করতেন। যার কারণে পিতা ২য় বিয়ে করেন। সকালে ১০টায় মা মারা গেছে এ রকম খবর দিলে বাড়িতে এসে দেখি মায়ের লাশ খাটের উপর। পরে পুলিশ এসে লাশটি উদ্ধার করে। তার মাকে মারধর করা হতো কিনা প্রশ্ন করলে তিনি এরকম কখনো দেখিনি বলে বলেন।

মগনামার ইউপি চেয়ারম্যান শরাফত উল্লাহ চৌধুরী ওয়াসিম বলেন, গৃহবধুর মুত্যুর খবর পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে। জেনেছি সে মানসিক রোগি ছিল।

ওসি পেকুয়া জহিরুল ইসলাম খান বলেন, লাশটি উদ্ধার করে প্রাথমিক সুরতহাল করা হয়েছে। স্বামী ও পিতার পরিবারের পক্ষ থেকে অভিযোগ না থাকায় লাশটি দিয়ে দেওয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

রোহিঙ্গাদের আশ্রয় দিয়ে আরেকটি যুদ্ধে জয়ী হয়েছি

It's only fair to share...21400কক্সবাজার প্রতিনিধি :: দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া ...