ঢাকা,শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

চকরিয়ায় পুলিশ অভিযানে সাজাপ্রাপ্তসহ মামলার ৫ আসামি গ্রেফতার

এম.জিয়াবুল হক, চকরিয়া ::

চকরিয়া থানা পুলিশের অভিযানে সাজা প্রাপ্তসহ বিভিন্ন মামলার ৫ আসামীকে গ্রেফতার করা হয়েছে। বুধবার রাতে থানা পুলিশের একাধিকদল উপজেলার বিভিন্ন ইউনিয়নে বিশেষ চালিয়ে এসব আসামিকে গ্রেফতার করেছে।

চকরিয়া থানার ওসি তদন্ত মো.ইয়াছিন আরাফাত বলেন, বুধবার রাতে থানার ওসির নির্দেশে এসআই অপু বড়ুয়াসহ সংগীয় পুলিশদল অভিযান চালিয়ে মামলার ৬ মাসের সাজাপ্রাপ্ত আসামী হারবাং আলীপুর এলাকার ছৈয়দ আহামদের ছেলে নাছির উদ্দীন ও আব্দুল মালেক এর ছেলে নাজিম উদ্দীনকে গ্রেফতার করেন।

পুলিশের অপর অভিযানে মামলার আসামি হারবাং ইউনিয়নে করমমুহুরি এলাকার মৃত আবুল হাকিমের ছেলে নুরুল আলম, ও মন্জুর আলমকে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে একটি মামলায় আদালতের সাজা রয়েছে।

ওসি তদন্ত বলেন, একই রাতে পুলিশের অপর একটিদল চকরিয়া পৌরসভার চিরিংগা হাসপাতাল পাড়া এলাকায় অভিযান চালিয়ে মামলার আসামি মোজাহের আহমদের ছেলে মোঃ সোলামান নামের একজনকে গ্রেফতার করে। তার বিরুদ্ধে একটি মামলায় আদালত ৬ মাসের সাজা দিয়েছেন।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, গ্রেফতারকৃত এসব আসামিকে বৃহস্পতিবার আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। থানা পুলিশের বিশেষ অভিযান অব্যাহত রয়েছে। ##

পাঠকের মতামত: