ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

চকরিয়ায় স্ত্রীকে নির্যাতনের মামলায় ওয়ারেন্টভুক্ত আসামি স্বামী গ্রেফতার

এম.জিয়াবুল হক, চকরিয়া ::

চকরিয়ায় স্ত্রীকে নির্যাতনের অভিযোগে কক্সবাজার নারী ও শিশু নির্যাতন আদালতে দায়েরকৃত মামলায় ওয়ারেন্টভুক্ত আসামি স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার বিকাল সাড়ে তিনটার দিকে উপজেলার উপকুলীয় ইউনিয়ন বদরখালী থেকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আসামি মো.শাহেদকে গ্রেফতার করেন। গ্রেফতারকৃত শাহেদ ইউনিয়নের ১নম্বর ওয়ার্ডের নুরবাপের পাড়া গ্রামের গোলাম কাদেরের ছেলে।

মামলার বাদি পক্ষের দাবি, বিয়ের পর থেকে গৃহবধু শাহিনা বেগমকে যৌতুকের জন্য স্বামী শাহেদ ও পরিবার সদস্যরা নির্যাতন করে আসছিলেন। তবে ওইসময় আক্রান্ত নারী বাপের বাড়ি থেকে চাহিদা মতো যৌতুকের টাকা নিয়ে স্বামীর হাতে তুলে দেন। কিন্তু স্বামী শাহেদ দুর্লোভের বশবর্তী হয়ে আবারও যৌতুকের টাকা বাপের বাড়ি থেকে এনে দিতে স্ত্রীর উপর নির্যাতন চালাতে শুরু করে। এভাবে বারবার নির্যাতনের শিকার হয়ে আক্রান্ত গৃহবধু শাহিনা বেগম বাদি হয়ে কক্সবাজার নারী ও শিশু নির্যাতন আদালতে স্বামীর বিরুদ্ধে যৌতুক দাবি ও নির্যাতনের অভিযোগে মামলা দায়ের করেন। আদালত পরবর্তীতে আসামির বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করেন।

থানা পুলিশ জানায়, আদালতের পরোয়ানা কপি থানায় পৌঁছার পর চকরিয়া থানার ওসি বখতিয়ার উদ্দিন চৌধুরীর নির্দেশে সর্বশেষ মঙ্গলবার বিকালে থানার এসআই আকবর মিয়ার নেতৃত্বে পুলিশের একটিদল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বদরখালী থেকে আসামি মো.শাহেদকে গ্রেফতার করেন।

পাঠকের মতামত: