ঢাকা,শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

রাজপথই খালেদা জিয়ার মুক্তির একমাত্র পথ

বার্তা পরিবেশক ::

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সূচিকিৎসা ও কারামুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে চট্টগ্রাম দক্ষিণ জেলা জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল। বিকাল ৩টায় চট্টগ্রাম মহানগরের কাজির দেউরী মোড় থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে নাসিমন ভবনস্থ নগর বিএনপি কার্যালয়ে গিয়ে সমাবেশের মাধ্যমে শেষ হয়। চট্টগ্রাম দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক দলের নবনির্বাচিত সভাপতি সাইফুদ্দীন সালাম মিঠুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মনজুর আলম তালুকদারের সঞ্চালনায় সমাবেশ থেকে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে রাষ্ট্রীয় সকল ষড়যন্ত্রের প্রতিবাদও জানানো হয়।

সমাবেশে বক্তারা বলেন, বর্তমান অবৈধ সরকার খালেদা জিয়াকে মিথ্যা ও বানোয়াট মামলায় কারাগারে রেখে দেশকে একটি স্বৈরাচার রাষ্ট্রে পরিণত করতে চায়। সরকার যেই নীল নকশার নির্বাচন করতে চাইছে এদেশের জনগণ কখনো তা মেনে নেবে না। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে রাজনীতির বাইরে রেখে যে দিবাস্বপ্ন অবৈধ সরকার দেখছে তা এ দেশের জনগণ প্রতিহত করবে। বক্তারা বলেন, অবিলম্বে খালেদা জিয়াকে নিঃশর্ত মুক্তি ও নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে জাতীয় নির্বাচন দিতে হবে।

অন্যথায় দেশের জনগণ রাজপথে আন্দোলনের মাধ্যমে খালেদা জিয়ার মুক্তি ও জনগণের ভোটের অধিকার ফিরিয়ে আনতে সরকারকে বাধ্য করা হবে।

বিক্ষোভ মিছিল ও সমাবেশে চট্টগ্রাম দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি মহিউদ্দিন সিকদার, আবদুর রশিদ দৌলতী, যুগ্ম সম্পাদক আবদুস সবুর, সাংগঠনিক সম্পাদক মো. ফৌজুল কবির ফজলু, যুগ্ম সম্পাদক সালাউদ্দিন সুমন, শফিউল করিম শফি, কর্ণফুলী উপজেলা স্বেছাসেবক দলের সভাপতি মো. ফারুক, পটিয়া উপজেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক হারুনুর রশিদ, সাতকানিয়া উপজেলার সাধারণ সম্পাদক দিদারুল আলম, আনোয়ারা উপজেলার সাধারণ সম্পাদক নাঈম উদ্দিন চৌধুরী, জাহাঙ্গীর আলম, জেলা স্বেচ্ছাসেবক দল নেতা জাকির হোসেন, সেলিম চৌধুরী, গিয়াস উদ্দিন চৌধুরী মুকুল, গফুর মেম্বার, তৈয়ব খান, সাখাওয়াত হোসেন, এসএম সাহাব উদ্দিন, আবদুল কাদের, টিটু, মাহমুদুল্লাহ, কফিল উদ্দিন, ছাত্রদল নেতা শহিদুল আলম, মহসীন খোকন, মো. মহসীন, সঞ্জয় চক্রবর্তী মানিক, জিয়াউল কাদের জিয়া, ইকবাল হায়দার চৌধুরী, তরিকুল ইসলাম টুটুল, দেলোয়ার হোসেন, নেওয়াজ হোসেন নিষাদসহ কয়েক হাজার নেতাকর্মী ও সমর্থক অংশ নেন।

পাঠকের মতামত: