ঢাকা,শনিবার, ২০ এপ্রিল ২০২৪

চকরিয়ায় যাত্রীবাহী বাস ও নোহা গাড়ীর মুখোমুখি সংঘর্ষে চালকসহ নিহত-২: আহত-১০

এম.মনছুর আলম, চকরিয়া :

কক্সবাজার-চট্রগ্রাম মহাসড়কের চকরিয়া উপজেলার খুটাখালীস্থ ফুলছড়ি দরগা গেইট এলাকায় যাত্রীবাহী চেয়ার কোচ স্টার লাইন ও পোনাবাহী নোহা গাড়ির মুখোমুখি সংঘর্ষে সড়ক দূর্ঘটনায়  চালক ও হেলফার  নিহত হয়েছে। দূর্ঘটনায় নিহতরা হলেন, নোহা গাড়ীর চালক লিটন (২৮) যশোর জেলার চাঁচড়া ইউনিয়নের মোফাচ্ছেলের পুত্র ও গাড়ীর হেলপার সাইদুর রহমান (৩০) একই এলাকার মতিয়ারের পুত্র বলে সূত্রে জানাগেছে। এ দূর্ঘটনায় উভয় গাড়ির অন্তত ১০ জন যাত্রী কমবেশী  আহত হয়েছে।আহতদেরকে স্থানীয়রা এগিয়ে এসে উপজেলার বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।তৎমধ্যে  মুমুর্ষ অবস্থায় বাবু নামের একজনকে মালুমঘাট মেমোরিয়াল খ্রিষ্টান হাসপাতালে নেয়া হয়েছে। বুধবার(১১ জুলাই) সকাল সাড়ে ৯ টার চট্রগ্রাম-কক্সবাজার মহাসড়কের খুটাখালীস্থ  ফুলছড়ি দরগা গেইট রাস্তার মাথা এলাকায় এ মর্মান্তিক দূর্ঘটনা ঘটে।খবর পেয়ে মালুমঘাট হাইওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে প্রেরন করে দূর্ঘটনায় পতিত গাড়ি দুটি জদ্ধ করেছে।  তাৎক্ষনিক ভাবে অপরাপর আহতদের পরিচয় পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা যায়,বুধবার সকাল সাড়ে ৯ টার দিকে কক্সবাজারের মহাসড়কের উপজেলার খুটাখালীস্থ ফুলছড়ি দরগা গেইট নামক এলাকায়  চট্রগ্রামমুখী যাত্রিবাহী স্টার লাইন চেয়ার কোচের সাথে কক্সবাজারমুখী পোনা পরিবহনবাহী নোহা গাড়ির সাথে মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে নোহা চালক ও হেলফার নিহত হয়েছে।এসময় উভয় গাড়ির কমপক্ষে ১০ জন যাত্রী আহত হয়েছে।দূর্ঘটনায় স্টার লাইন গাড়ি সামনের অংশ ও নোহা গাড়িটি সম্পূর্ণ দুমড়ে মুচড়ে যায়।

কক্সবাজার মহাসড়কের ডুলাহাজারাস্থ মালুমঘাট হাইওয়ে পুলিশের (এসআই) জসিম উদ্দিন বলেন, খবর পেয়ে দূর্ঘটনাস্থল থেকে গাড়ি ২ টি জদ্ধ করে নিহতের লাশ হাইওয়ে পুলিশ ফাঁড়িতে নেয়া হয়েছে।এছাড়া দূর্ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে প্রেরন করা হয়।পরে হাইওয়ে পুলিশ দূর্ঘটনায় নিহতের সুরতহাল রির্পোট তৈরি করে লাশ জেলা সদর হাসপাতালের মর্গে প্রেরন করা হয়েছে বলে তিনি জানান।##

পাঠকের মতামত: