Home » কক্সবাজার » মাতামুহুরি বিএনপির সম্মেলন ও কাউন্সিলে শাহজাহান চৌধুরী: যতই অত্যাচার-নির্যাতন হোক বিএনপি এগিয়ে যাবে

মাতামুহুরি বিএনপির সম্মেলন ও কাউন্সিলে শাহজাহান চৌধুরী: যতই অত্যাচার-নির্যাতন হোক বিএনপি এগিয়ে যাবে

It's only fair to share...Share on Facebook211Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

সংবাদ বিজ্ঞপ্তি :

কক্সবাজার জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য শাহজাহান চৌধুরী বলেন, সরকার ঘুম-খুন, মামলা-হামলা করে বাংলাদেশের গণমানুষের দল বিএনপিকে দমিয়ে রাখতে চাইছে। কিন্তু তারা কখনো সম্ভব হবে না। যতই অত্যাচার-নির্যাতন হোক সব কিছু পাড়ি দিয়ে বিএনপি সামনের দিকে এগিয়ে যাবে।

গতকাল শুক্রবার বিকাল ৩টায় মাতামুহুরি সাংগঠনিক উপজেলা বিএনপির সম্মেলন ও কাউন্সিলের প্রধান অতিথি ও উদ্বোধকের বক্তব্যে তিনি এই একথা বলেন।

তিনি খালেদা জিয়ার মুক্তির দাবি জানিয়ে বলেন, শেখ হাসিনার অধীনে বাংলাদেশে কোনো সুষ্ঠু নির্বাচন হয়নি; আগামীতেও হবে না। তাই নির্দলীয় ও নিরপেক্ষ সরকারের অধীনেই নির্বাচন হতে হবে। বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে বন্দী করে রাখার হয়েছে যেন খালেদা জিয়া বিহীন আরেকটি জালভোটের নির্বাচন করে ক্ষমতা কুক্ষিগত করে রাখা যায়। কিন্তু বাংলাদেশের জনগণ ষড়যন্ত্রের নির্বাচন হতে মেনে না। সারাদেশে শেখ হাসিনার সরকার বিরোধী আওয়াজ শুরু হয়েছে। বর্তমান সরকারের বিদায় এখন সময়ের ব্যাপার মাত্র।

মাতামুহুরি উপজেলা বিএনপি আহ্বায়ক জামিল ইব্রাহিম চৌধুরী সভাপতিত্বে ও সদস্য সচিব হেফাজেতুর রহমান চৌধুরী টিপুর সঞ্চালনায় ইলিশিয়া জমিলা বেগম উচ্চ বিদ্যালয় মিলনায়তনের আয়োজিত সম্মেলন ও কাউন্সিলে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক এড. শামীম আরা স্বপ্না। বিশেষ অতিথি ছিলেন, সহ-সভাপতি এনামুল হক, মাতামুহুরি উপজেলা বিএনপির প্রধান উপদেষ্টা একেএম ইকবাল বদরী, চকরিয়া পৌর বিএনপির সভাপতি নূরুল ইসলাম হায়দার ও সাধারণ সম্পাদক এম মোবারক আলী।

বক্তব্য রাখেন, মাতামুহুরি উপজেলা বিএনপির ৭ ইউনিয়নের সভাপতি-সাধারণ সম্পাদক এবং মাতামুহুরি উপজেলা অঙ্গ-সংগঠনের সভাপতি-সাধারণ সম্পাদকবৃন্দ। কাউন্সিলে ১০৫৭ জন কাউন্সিল, পাঁচশতাধিক ডেলিগেট উপস্থিত ছিলেন।

সম্মেলনকে কেন্দ্র পুরো এলাকাজুড়ে এক উৎসবমুখর পরিবেশ সৃষ্টি হয়। নেতাকর্মীদের মাঝে উৎসাহ-উদ্দীপনা ছড়িয়ে পড়ে। সম্মেলনের শুরুতে পবিত্র কোরআন তেলোয়াত করা হয়। পরে জাতীয় ও দলীয় সংগীত পরিবেশন করে সম্মেলনের শুভ সূচনা করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মাতারবাড়ীতে গৃহবধু হত্যার ঘটনা ৪০দিন অতিবাহিত ॥ ঘাতক পলাতক

It's only fair to share...21100আবদু ছালাম কাকলী : মহেশখালীতে গৃহবধু লাশ উদ্বারের ঘটনা ৪০ দিন ...