ঢাকা,বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

শাকিবের হাত ধরে চলচ্চিত্রে আসছেন এভ্রিল

বিনোদন ডেস্ক ::

অবশেষে বড় পর্দায় অভিষিক্ত হচ্ছেন ‘মিসওয়ার্ল্ড বাংলাদেশ’ দিয়ে আলোচনায় আসা জান্নাতুল নাঈম এভ্রিল। আর অভিষেকেই তার বিপরীতে পাচ্ছেন বাংলাদেশি মেগাস্টার শাকিব খানকে। বিষয়টি এভ্রিল নিজেই নিশ্চিত করেছেন।  তিনি বলেন, গত ২৯শে জুন শাকিব ভাইয়ের সঙ্গে একটি ছবির মিটিংয়ে বসেছিলাম। ছবিটিতে কাজ করার জন্য আমি চূড়ান্তও হয়েছি। তবে এখনই এ বিষয়ে কিছু বলা যাবে না।

এভ্রিল বলেন, চলচ্চিত্রে অভিনয় করতে যাচ্ছি এটা আমার জন্য যারপরনাই আনন্দের। বলা যায় আমার স্বপ্ন সত্যি হতে যাচ্ছে। শাকিব ভাইয়ের বিপরীতে একজন নায়িকা থাকবে। নায়িকা চরিত্রে আমিই অভিনয় করব। শাকিব ভাই আমাকে নাচ শিখতে বলেছেন। তাঁর পরামর্শে আমি ক্ল্যাসিকাল নাচের প্র্যাকটিস করছি। ভালো করে ফাইট এবং অভিনয় শিখতে বলেছেন। মেনে চলছি।

এভ্রিল বলেন, ছবির নাম ও পরিচালকের নাম কয়েকদিন পরই জানাবো। কারণ ১৫ই জুলাইয়ের পর এ বিষয়ে বিস্তারিত জানাবে তারা।

জান্নাতুল নাঈম এভ্রিল একজন বাংলাদেশি মডেল।  যাকে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৭ এর মুকুট পরানো হয়েছিল। যদিও ২০১৭ সালের ২৯ শে সেপ্টেম্বর, ২০১৭ মিস বাংলাদেশ প্রতিযোগিতার ফাইনালের দিন, তাকে মিস বাংলাদেশ ঘোষণা করা হয়েছিল, তবুও এটি সমালোচিত হয়েছিল।

পরে তাঁর বিরুদ্ধে অভিযোগ আসে, প্রতিযোগিতায় অংশগ্রহণণের সময় তিনি তার বয়স লুকিয়ে রেখেছেন এবং  বৈবাহিক অবস্থাও গোপন করেছেন। যদিও মিস ওয়ার্ল্ড বাংলাদেশ এর নিয়ম অনুসারে প্রতিযোগীকে অবিবাহিত থাকতে হয়। এ কারণে আয়োজকরা বিজয়ী ঘোষণার ৪ দিন পর ৪ অক্টোবর ২০১৭ তারিখে তাকে ‘অযোগ্য’ ঘোষণা করেন এবং জেসিয়া ইসলামকে নতুন মিস বাংলাদেশ ২০১৭ঘোষণা করেন।

পাঠকের মতামত: