ঢাকা,বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থক সাংবাদিকদের প্রীতি ফুটবল ম্যাচ শুক্রবার

প্রেস বিজ্ঞপ্তি ::

ফুটবল বিশ্বকাপ জরে কাঁপছে পুরো বিশ্ব। ছোট-বড়, ধনী-গরীব আর নারী-পুরুষ; বিশ্বজুড়ে সকল মানুষ ফুটবল উন্মাদনায় ভাসছে। পুরো বছর সারাক্ষণ সংবাদ দিয়ে ব্যস্ত থাকেন সাংবাদিকরা। খেলাধুলার ফুরসত একদম মিলে না তাদের। বিশ্ব উন্মদনায় কিন্তু তারা একদম পিছিয়ে নেই। শত ব্যস্ততার মাঝেও বিশ্বকাপ নিয়ে মাতোয়ারা কক্সবাজারের কর্মরত সাংবাদিকেরা। অন্য সবার মতো সাংবাদিকদের মাঝেও বিশ্ব ফেভারিট আর্জেন্টিনা ও ব্রাজিলের ‘মারাত্মক’ ভক্ত রয়েছে। আর্জেন্টিনা ও ব্রাজিল ভক্তদের মধ্যে মজার প্রতিযোগিতা চলছে। নিজের দলকে এগিয়ে রাখতে চলছে মজার ‘বাকযুদ্ধ’।

কিন্তু নতুন খবর হলো- ‘বাকযুদ্ধ’ ছাড়িয়ে এবার সরাসরি মাঠে যাচ্ছে আর্জেন্টিনা ও ব্রাজিল সমর্থক কক্সবাজারের সাংবাদিকেরা। এই জন্য আয়োজন করা হয়েছে প্রীতিফুটবল ম্যাচ। বহু প্রস্তুতির মহাযজ্ঞ শেষে আজশুক্রবার বিকাল ৩টায় কক্সবাজার রুহুল আমিন স্টেডিয়ামে অনুষ্ঠিত হতে যাচ্ছে বহুল আলোচিত এই প্রীতি ফুটবল ম্যাচ। এই নিয়ে দু’পক্ষের উত্তেজনা এখন তুঙ্গে। খেলার জন্য ইতিমধ্যে প্রস্তুতির জন্য মাঠে নেমেছে পড়েছেন তারা। ২৭ জুন ও আজ ২৮ জুন দু’দলের দুর্দান্ত প্র্যাক্টিস চলে।

উক্ত প্রীতি ফুটবল ম্যাচে প্রধান অতিথি থাকবেন ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব মাসুদ করিম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক অনুপ বড়–য়া অপু, কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবু তাহের, কেন্দ্রীয় সদস্য সিনিয়র সাংবাদিক এড, আয়াছুর রহমান ও মুজিবুল ইসলাম, সাধারণ সম্পাদক জাহেদ সরওয়ার সোহেল, প্রথম আলোর কক্সবাজার অফিস প্রধান আবদুল কুদ্দুস রানা।

চির প্রতিদ্বন্দ্বি আর্জেন্টিনা ও ব্রাজিল সমর্থক সাংবাদিকদের উত্তেজনাপূর্ণ ফুটবল ম্যাচ দেখার জন্য কক্সবাজারের সকল ফুটবলপ্রেমীকে সাদর আমন্ত্রণ রইল।

দু’দলের মধ্যে আর্জেন্টিনার পক্ষ খেলবেন শফিউল্লাহ শফি, ইমরুল কায়েস চৌধুরী, আয়ুবুল ইসলাম, মাহবুবুর রহমান, তৌফিকুল ইসলাম লিপু, আহসান সুমন, বেদারুল ইসলাম, আজিম নিহাদ, শাহেদ মিজান, শাহজাহান চৌধুরী শাহীন, আরোজ ফারুক, শফিউল আলম, আরফাতুল মজিদ, মো. তারেকুর রহমান, এস্তে ফারুক, মোহাম্মদ ফরিদ, আমিনুল হক আমিন, অর্পন বড়ুয়া। ব্রাজিলের পক্ষে খেলবেন- ওমর ফারুক হিরু, সুজাউদ্দিন রুবেল, এমএ আজিজ রাসেল, সাইফুল ইসলাম, মুহিব্বুল্লাহ মুহিব, ছৈয়ল আলম, কামরুল ইসলাম মিন্টু, চঞ্চল দাশ গুপ্ত, আব্দুল আজিজ, সাইফুল আলম বাদশা, এমআর মাহবুব, বিপ্লব কান্তি সুরেশ, সরওয়ার আজম মানিক, মিজানুর রহমান, দীপক শর্মা দীপু।

পাঠকের মতামত: