ঢাকা,বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

চকরিয়ায় গাড়ীর চাপায় মহেশখালীর মহিলা ভাইস চেয়ারম্যানের শ্বাশুড়ি নিহত

চকরিয়া প্রতিনিধি ::

চট্রগ্রাম -কক্সবাজার মহাসড়কে চকরিয়ায় ম্যাজিক গাড়ীর চাপায় পড়ে ছলেমা খাতুন (৭৮) নামের এক বৃদ্ধ মহিলার মৃত্যু হয়েছে।  আজ ২৩জুন (শনিবার) সকাল সাড়ে ৯টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়াস্থ ভাঙ্গারমুখ নামক এলাকায় এ ঘটনা ঘটে।
নিহত ছলেমা খাতুন মহেশখালী উপজেলার কালারমাছড়া ইউনিয়নের ঝাপুয়া এলাকার মৃত হাজ্বী মোহাম্মদ ছৈয়দের স্ত্রী ও মহেশখালী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান জাহানারা বেগমের শাশুড়ি বলে জানা গেছে।চিরিংগা হাইওয়ে পুলিশের সার্জেন্ট ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানায়,শনিবার সকাল সাড়ে নয়টার দিকে ভাঙ্গারমুখ ষ্টেশন এলাকায় বৃদ্ধ মহিলা ছলেমা খাতুন মহাসড়ক পারাপার হচ্ছিল।হঠাৎ কক্সবাজার দিক থেকে ছুটে আসা চিরিংগা অভিমুখী যাত্রীবাহী একটি ম্যাজিক গাড়ী নিয়ন্ত্রন হারিয়ে বৃদ্ধ মহিলাকে চাপা দেয়া হলে সে গুরুতর আহত হয়। মুমুর্ষ অবস্থায় ওই বৃদ্ধা মহিলাকে স্থানীয়রা এগিয়ে এসে তাকে উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

এ ব্যাপারে চিরিংগা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ সার্জেন্ট নুরে আলমের কাছে জানতে চাইলে তিনি বলেন, মহাসড়কের ভাঙ্গারমুখ এলাকায় গাড়ীর চাপায় পড়ে এক বৃদ্ধা মহিলা নিহত হয়। ঘাতক গাড়ীটি জব্দ করে হাইওয়ে পুলিশ ফাঁড়িতে নেয়া আসা হয়। ওই বৃদ্ধ মহিলার লাশ তার পরিবারের কাছে আইনগত হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানান।

পাঠকের মতামত: