Home » প্রবাসী » দেশের উন্নয়নে শেখ হাসিনার বিকল্প নাই -মক্কায় এমপি কমল

দেশের উন্নয়নে শেখ হাসিনার বিকল্প নাই -মক্কায় এমপি কমল

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

নীতিশ বড়ুয়া, রামু ::

কক্সবাজার-৩ (সদর-রামু) আসনের সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল বলেছেন, বাংলাদেশের উন্নয়নে শেখ হাসিনার বিকল্প নাই। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে কক্সবাজারও আজ উন্নয়নে এগিয়ে যাচ্ছে। এ উন্নয়নের ধারাবাহিকতায় কক্সবাজারের চিত্র পাল্টে যাচ্ছে। বিগত চার বছরে কক্সবাজারে যে উন্নয়ন হয়েছে অতীতের কোন সময়ে এধরনের উন্নয়ন হয়নি। উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা করতে আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের প্রত্যেক নেতা-কর্মীকে অগ্রনী ভুমিকা পালন করে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীককে বিজয়ী করতে নিজ নিজ অবস্থান থেকে ভুমিকা পালন করতে হবে।

আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল এমপি বলেন, দেশরতœ শেখ হাসিনা বাংলাদেশকে বিশ্বে উন্নয়নশীল দেশে পরিনত করতে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। বর্তমান সময়ে শহরের চেয়ে গ্রামে অবকাটামোগত ও সড়ক যোগাযোগ ব্যবস্থার ব্যাপক উন্নয়ন হচ্ছে। শেখ হাসিনার উন্নয়ন কর্মকান্ড দেখে বিরোধী দলের নেতাকর্মীরা এখন দিশেহারা হয়ে নানা ষড়যন্ত্রে লিপ্ত হচ্ছে। বিরোধী দলের প্রত্যেকটি ষড়যন্ত্র বাংলার মানুষ রুখে দিয়েছে। দেশের মানুষ এখন উন্নয়নে বিশ্বাসী। এমপি কমল বলেন, দীর্ঘদিন কক্সবাজারের মানুষ উন্নয়ন বঞ্চিত ছিল, পর্যায়ক্রমে কক্সবাজার সদর ও রামুবাসীর সকল চাহিদা পূরন করা হবে। গত বুধবার (২০ জুন) সৌদি আরবের গোল এমারায় আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ মক্কা মহানগর শাখা আয়োজিত গণসংবর্ধনা ও মতবিনিময় সভায় প্রধান প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মক্কা মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি আজিজুল হক আজিজের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক শাহজান কবিরের উপস্থাপনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন, কক্সবাজার সদর উপজেলার জালালাবাদ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সেলিম মোর্শেদ ফরাজী, কক্সবাজার সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগ যুগ্ম সম্পাদক নুরুল আলম, মক্কা প্রবাসী বিশিষ্ট ব্যবসায়ী সেলিম, মোঃ ইসমাইল, মক্কা মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ভারপ্রাপ্ত সভাপতি মনোয়ার আলম, সহ-সভাপতি জামাল উদ্দিন, নুরুল আলম, আইন বিষয়ক সম্পাদক সামশুল আলম, সহ-সাংগঠনিক সম্পাদক গিয়াস উদ্দিন প্রমুখ।

গণসংবর্ধনা ও মতবিনিময় সভা শেষে মক্কা মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের কক্সবাজার সদর ও রামুর নেতৃবৃন্দের সমন্বয়ে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কক্সবাজার-৩ আসনে নির্বাচন পরিচালনার জন্য একটি নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়।

উল্লেখ্য যে, আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল এমপি পবিত্র ওমরা হজ্ব পালনে গত ১২ জুন মঙ্গলবার সৌদি আরব গেছেন। পবিত্র ওমরা পালনকালে তিনি কক্সবাজার সদর ও রামু উপজেলার জনসাধারণসহ দেশের সুখ-সমৃদ্ধি ও কল্যাণ কামনায় মহান আল্লাহপাকের দরবারে দোয়া কামনা করেছেন। এমপি কমল আগামী ২৩ জুন দেশে ফেরার কথা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

উখিয়ার জনস্বাস্থ্য প্রকৌশলী ইকবালের বিরুদ্ধে দুর্নীতি মামলা

It's only fair to share...21100শাহেদ মিজান, কক্সবাজার : রোহিঙ্গা ক্যাম্প ও উখিয়ায়-টেকনাফের স্থানীয়দের জন্য বরাদ্দ করা ...