ঢাকা,বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

হারবাং কোরবানিয়া ঘোনায় বসতবাড়িতে হামলা: স্বর্ণসহ ৩লক্ষ টাকা লুট, থানায় মামলা

মনির আহমদ, চকরিয়া ::

চকরিয়ার হারবাং কোরবানিয়া ঘোনায় শনিবার রাতের আঁধারে জাবেদ হোছন নামের এক ব্যক্তির বাড়িতে সন্ত্রাসী হামলা চালিয়েছে একদল সন্ত্রাসী।  ১০/১২ জন সন্ত্রাসী বেড়াইতে আসা মহিলা ও পুরুষদের মারধর করে স্বর্ণ, নগদ টাকা ও মোবাইল সহ ৩লক্ষ টাকার মালামাল ছিনিয়ে নিয়েছে। সন্ত্রাসীদের বাধা দিতে গিয়ে গৃহকর্তা সহ ৬ জন নারী পুরুষ আহত হয়েছে। এ ব্যাপারে থানায় এজাহার দায়ের করা হয়েছে। গত রবিবার রাত ৮ টায় এ ঘটনা ঘটেছে।

জানা যায়, চকরিয়া উপজেলার হারবাং ইউনিয়নের ৯নং ওয়ার্ডের কোরবানিয়া ঘোনার মিয়া হোছনের পুত্র মোহাং জাবেদ হোছনের বাড়িতে একদল নারি-পুরুষ বেড়াতে আসে। স্থানীয় একই এলাকার মৃত খুইল্যা মিয়ার পুত্র নাজিম উদ্দিন(৪০) ও ফকির মোহাম্মদের পুত্র মনির আহমদ(৫০) এর নেতৃত্বে ১২/১৪ জনের একদল সশম্ত্র সন্ত্রাসী শনিবার রাতের আঁধারে জাবেদ হোছনের বাড়িতে সন্ত্রাসী হামলা চালায়। সন্ত্রাসীরা বেড়াইতে আসা মহিলা ও পুরুষদের মারধর করে হাতে কানে থাকা স্বর্ণালঙ্কার, নগদ টাকা ও মোবাইল সহ ৩লক্ষ টাকার মালামাল ছিনিয়ে নেয়। সন্ত্রাসীদের বাধা দিতে গিয়ে গৃহকর্তা মোং জাবেদ হোছনসহ ৬ জন নারী পুরুষ আহত হয়।

খবর পেয়ে এলাকাবাসী আহতদের উদ্ধার করে চকরিয়া সরকারী হাসপাতালে ভর্তি করায়। এ ঘটনায় আহত হয়েছেন গৃহকর্তা জাবেদ হোছন ও তার স্ত্রী শারমীন আক্তার (২৫), আমির আহমদের স্ত্রী ফাতেমা বেগম, মনছুর আলমের পুত্র মোহাং জাবেদ (২২) ও মোং রিয়াদ (১৯), আব্দু শুক্কুরের স্ত্রী কাউছার আক্তার (২৪)। এ ঘটনায় আহত গৃহকর্তা মোং জাবেদ হোছন বাদী চকরিয়া থানায় একটি এজাহার দায়ের করেছে। মামলাটি চকরিয়া থানার এসআই অপু বড়ুয়ার হাতে তদন্তাধীন রয়েছে।

পাঠকের মতামত: