Home » কক্সবাজার » চকরিয়ায় পুলিশের হুইসেল বাজিয়ে গাড়ি থামিয়ে চালককে পিটুনি, টাকা ছিনতাই!

চকরিয়ায় পুলিশের হুইসেল বাজিয়ে গাড়ি থামিয়ে চালককে পিটুনি, টাকা ছিনতাই!

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

এম.জিয়াবুল হক, চকরিয়া ::

চকরিয়ায় পুলিশের হুইসেল বাজিয়ে একটি মিনি পিকআপ গাড়ি থামিয়ে দুই চালককে পিটিয়ে ৫৬ হাজার টাকা ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। রোববার রাত আনুমানিক দেড়টার দিকে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের উপজেলার হারবাংস্থ ভান্ডারীডেবা এলাকায় ঘটেছে এ ছিনতাইয়ের ঘটনা। রাতে বাঁশখালী থেকে ফার্নিসার সামগ্রী আনলোড করে আমদানির টাকা নিয়ে বাড়ি ফেরার পথে ছিনতাইয়ের শিকার হন বলে অভিযোগ করেছেন হামলার শিকার চালক আবদুর রহমান।

আক্রান্ত পিকআপ চালক চকরিয়া উপজেলার হারবাং ইউনিয়নের ৯নম্বর ওয়ার্ডের গাইনাকাটা গ্রামের রমজান আলীর ছেলে আবদুর রহমান জানান, রোববার আধুনগর থেকে ফার্নিসার সামগ্রী নিয়ে বাঁশখালীতে যান। রাত বারোটার দিকে ফার্নিসার আনলোড করে তিনি আমদানির ৫৬ হাজার টাকাসহ সহযোগি একই গ্রামের মৃত নুর আহমদের ছেলে দেলোয়ার হোসনকে নিয়ে বাড়ি ফিরছিলেন।

আবদুর রহমান জানান, রাত দেড়টার দিকে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়া উপজেলার হারবাংস্থ ভান্ডারীরডেবা এলাকায় পৌঁছলে তিনটি মোটর সাইকেল যোগে ৭-৮জনের দৃর্বৃত্তদল সামনে এসে পুলিশের হুইসেল বাজিয়ে তাঁর পিকআপ গাড়িটি থামায়। ওইসময় তাঁরা (দুর্বৃত্তরা) নিজেদেরকে র‌্যাব পরিচয় দিয়ে জানতে চান পিকআপ গাড়িতে চোরাই গরু রয়েছে। পরে গাড়ি তল্লাসি করে দেখে কিছু না পেয়ে চালক আবদুর রহমান ও সাথে থাকা সহযোগি দেলোয়ার হোসেনকে মারধর করে তাঁরা। এক পর্যায়ে তাদেরকে গ্রেফতারের ভয় দেখিয়ে গাড়ির টোল বক্সে থাকা ফার্নিসার সামগ্রীর আমদানির ৫৬ হাজার টাকা ও চালক আবদুর রহমানের ম্যানিব্যাগ থেকে নগদ ১৪শত ৮০ টাকা লুটে নেয় দুর্বৃত্তরা।

আক্রান্ত পিকআপ চালক আবদুর রহমান অভিযোগ করেছেন, ঘটনার সময় হামলা ও ছিনতাইয়ে নেতৃত্ব দেয়া কয়েকজনকে চিনতে পেরেছেন। এ ঘটনায় তিনি মামলার প্রস্ততি নিচ্ছেন বলে জানান আক্রান্ত চালক আবদুর রহমান।##

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মাতারবাড়ীতে গৃহবধু হত্যার ঘটনা ৪০দিন অতিবাহিত ॥ ঘাতক পলাতক

It's only fair to share...21100আবদু ছালাম কাকলী : মহেশখালীতে গৃহবধু লাশ উদ্বারের ঘটনা ৪০ দিন ...