Home » রাজনীতি » খালেদা জিয়াকে ছাড়া নির্বাচনের চেষ্টা ব্যর্থ হবে: নোমান

খালেদা জিয়াকে ছাড়া নির্বাচনের চেষ্টা ব্যর্থ হবে: নোমান

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

অনলাইন ডেস্ক ::

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে ছাড়া পাতানো নির্বাচনের চেষ্টা ব্যর্থ হবে বলে মন্তব্য করেছেন দলটির ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান। আজ দুপুরে জাতীয় প্রেসক্লাবে জাতীয়তাবাদী সমর্থক দলের আয়োজনে এক আলোচনা সভা ও দোয়া মাহফিলে তিনি এ মন্তব্য করেন।
তিনি বলেন, এই নির্বাচন কমিশন সরকারের আজ্ঞাবহ। তাদের অধীনে সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়। তাই নির্বাচন কমিশন নতুন করে সাজানো হোক। তারা সরকারের ইচ্ছায় ৫ই জানুয়ারির মতো আরেকটি পাতানো নির্বাচন করতে চাচ্ছে। তবে খালেদা জিয়া ছাড়া যে নির্বাচন করার চেষ্টা করছে তা ব্যর্থ হবে। তিনি বলেন, বুলেটের চেয়ে শক্তিশালী ব্যালট।

তার মাধ্যমে জনগণ জবাব দেবে। ইদানিং ভারত সম্পর্কে আমাদের নিয়ে কথা উঠছে। আমি বলব- ভারত প্রতিবেশি হওয়ায় তাদের সঙ্গে আমাদের অনেক সমস্যা আছে। এগুলো বললেই আমরা ভারত বিরোধী নই। আমাদের স্বার্থ আমরা দেখব। তাদের স্বার্থ তারা দেখবে।
সংগঠনের যুগ্ম আআহ্বায়ক সরকার জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন- চেয়ারপার্সনের উপদেষ্টা ব্যারিস্টার হায়দার আলী, নির্বাহী কমিটির সদস্য ইঞ্জি. আশরাফ উদ্দিন বকুল, যুবদলের সহ সভাপতি মুক্তিযোদ্ধা ফজলুর রহমান প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মায়ের পাশে চিরনিদ্রায় শায়িত আইয়ুব বাচ্চু

It's only fair to share...27300চকরিয়া নিউজ ডেস্ক :: যে ঘুমন্ত শহরকে জাগাবেন বলে একদিন রুপালি ...