Home » কক্সবাজার » নারীরাও এখন দেশের উন্নয়নের গুরুত্বপূর্ণ অংশীদার -ঈদগাহতে এমপি কমল

নারীরাও এখন দেশের উন্নয়নের গুরুত্বপূর্ণ অংশীদার -ঈদগাহতে এমপি কমল

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

vvvvvসেলিম উদ্দিন, ঈদগাঁও, কক্সবাজার ১৯ ফেব্রুয়ারী :::

নারীরাও এখন বাংলাদেশের উন্নয়নের গুরুত্বপূর্ন অংশীদার, ক্ষমতা এবং সম্মান অর্জণের জন্য পড়ালেখার কোন বিকল্প নেই, আগামী ৫ বছরের মধ্যে কক্সবাজারকে বিশ্বের একটি আধুনিক পর্যটন নগরীতে পরিণত করা হবে, ঈদগাঁও হবে জেলার বানিজ্যিক রাজধানী। গতকাল ১৯ ফেব্রুয়ারী বিকেলে জেলার শীর্ষস্থানীয় বিদ্যাপীঠ ঈদগাহ আদর্শ শিক্ষা নিকেতন আয়োজিত বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরষ্কার বিতরণী অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে রামু কক্সবাজার থেকে নির্বাচিত সাংসদ সাইমুম সরওয়ার কমল একথা বলেন।

৯ম শ্রেণির শিক্ষার্থী পারমিতা রাশেদ নাভার’র কন্ঠে মহাগ্রন্থ আল কোরআন থেকে তেলওয়াত এবং শিক্ষক নুরুল আমিন হেলালীর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন প্রধান শিক্ষক একেএম আলমগীর। উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন প্রতিষ্টানের দাতা, প্রতিষ্টাতা ও সভাপতি আলহাজ্ব কামরুল হক চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন লেঃ কর্ণেল (অবঃ) ফোরকান আহমদ। তিনি তার বক্তব্যে ঈদগাঁওকে শিক্ষাদীক্ষায় আরো এগিয়ে নিতে উপস্থিতদের প্রতি আহবান জানান এবং বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড তুলে ধরেন। স্বাগত বক্তব্য রাখেন শিক্ষক নুরুল ইসলাম। বক্তব্য রাখেন শিক্ষার্থী পারমিতা রাশেদ নাভা, সদর উপজেলা আ’লীগ সহসভাপতি ফরিদুল আলম, সাংগঠনিক সম্পাদক লুৎফুর রহমান আজাদ, সদর উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক রাজীবুল হক চৌধুরী রিকো, ইসলামপুর ইউপি আ’লীগ সভাপতি মনজুর আলম, ঈদগাঁও ইউপি আ’লীগ সাধারণ সম্পাদক তারেক আজিজ, সদর উপজেলা কৃষকলীগ সভাপতি ছাব্বির আহমদ, আ’লীগ নেতা শামীম শহিদ, ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্রের আইসি মিনহাজ মাহমুদ ভূঁইয়া এবং ঈদগাঁও সাংগঠণিক উপজেলা ছাত্রলীগ সভাপতি নওশাদ মাহমুদ।

অনুষ্টানে শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক, রাজনীতিবিদ এবং এলাকার সুধীবৃন্দ উপস্থিত ছিলেন। জাতীয় সংগীত পরিবেশনের মধ্য দিয়ে অনুষ্টানের সূচনা করা হয় এবং আলোচনা অনুষ্টান শেষে অতিথিবৃন্দ বিভিন্ন ইভেন্টে বিজয়ী শিক্ষার্থীদের হাতে পুরষ্কার তুলে দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন ও তার পিএস গুলিবিদ্ধ

It's only fair to share...41900ডেস্ক নিউজ :: নোয়াখালী সোনাইমুড়ী বাজারে আওয়ামী লীগ-বিএনপি কর্মীদের সংঘর্ষে কেন্দ্রীয় ...

error: Content is protected !!