Home » কক্সবাজার » চকরিয়ায় উপজেলা প্রশাসনের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

চকরিয়ায় উপজেলা প্রশাসনের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

এম.মনছুর আলম, চকরিয়া:   চকরিয়ায় উপজেলা প্রশাসনের উদ্যোগে জমকালো আয়োজন মধ্যদিয়ে পরিচ্ছন্ন পরিবেশে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রবিবার (১০জুন) বিকাল ৫টার দিকে উপজেলা পরিষদের হলরুম”মোহনা” মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা নূরুদ্দীন মুহাম্মদ শিবলী নোমানের সভাপতিত্বে ও উপজেলা সহকারী কমিশনার(ভূমি) খোন্দকার মো: ইখতিয়ার উদ্দিন আরফাতের সার্বিক ব্যবস্থাপনায় অনুষ্ঠিত হয়।উক্ত দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চকরিয়া-পেকুয়া আসনের জাতীয় সংসদ সদস্য হাজ্বী মোহাম্মদ ইলিয়াছ (এমপি)।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব জাফর আলম এম এ,কক্সবাজার সিনিয়র সহকারী পুলিশ সুপার(চকরিয়া সার্কেল) কাজী মো: মতিউল ইসলাম,চকরিয়া থানার অফিসার ইনচার্জ(ওসি) মো: বখতিয়ার উদ্দিন চৌধুরী,চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ফাঁসিয়াখালী ইউপি চেয়ারম্যান গিয়াস উদ্দিন চৌধুরী,কক্সবাজার জেলা পরিষদের সদস্য লায়ন কমর উদ্দিন আহমদ।

উপজেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠিত দোয়া ও ইফতার মাহফিলে আরো উপস্থিত ছিলেন, জনপ্রতিনিধি, উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক,বিভিন্ন শ্রেনী পেশার সুধীজন,সাংবাদিক, রাজনৈতিক নেতৃবৃন্দ ও উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা- কর্মচারীসহ বিভিন্ন পেশার ব্যাক্তিবর্গ  উপস্থিত ছিলেন। ইফতার মাহফিলে দেশের শান্তি, সমৃদ্ধি ও মঙ্গল কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করেন সাহারবিল আনোয়ারুল উলুম কামিল মাদ্রাসার অধ্যক্ষ রুহুল কুদুছ আনোয়ারী আল আজাহারী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শেখ হাসিনা বিশেষ বার্তা দেবেন ২৩ জুন

It's only fair to share...20700নিউজ ডেস্ক :: জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে সারাদেশের নেতাকর্মীদের বিশেষ বার্তা ...