Home » রাজনীতি » ‘দেশে এখন সুশাসন নেই’ -এরশাদ

‘দেশে এখন সুশাসন নেই’ -এরশাদ

It's only fair to share...Share on Facebook207Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

নিউজ ডেস্ক ::

‘দেশে এখন সুশাসন নেই। জাতীয় পার্টি দেশে সুশাসন প্রতিষ্ঠা করবে।’ এমনটাই মন্তব্য করলেন প্রধানমন্ত্রীর বিশেষ দূত ও জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ। আজ রোববার উলিপুর উপজেলা জাতীয় পার্টির উদ্যোগে স্টেডিয়াম মাঠে অনুষ্ঠিত জনসভায় এরশাদ এসব কথা বলেন। তিনি বলেন, মানুষ পরিবর্তন চায়।

এরশাদ বলেন, ‘বাংলার মানুষ, যুবসমাজ আজ ভালো নেই। আমাদের সময় দেশে মাদক ছিল না, আজ মাদকে ছেয়ে গেছে। আমরা মহকুমাকে জেলা ও থানাগুলোকে উপজেলা করেছি। মানুষের দোরগোড়ায় বিচারব্যবস্থা পৌঁছে দিয়েছিলাম। সড়ক ও জনপথে ব্যাপক উন্নয়ন করেছিলাম। ভবিষ্যতে জাতীয় পার্টি সরকার গঠন করলে আবার বাংলাদেশে সুশাসন ও উন্নয়ন করা হবে।’

জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা ও সাবেক এই রাষ্ট্রপতি বলেন, ‘উলিপুরের মানুষের কাছে আমি ঋণী। আপনারা আমার সঙ্গে ছিলেন বলেই আমি জেল থেকে মুক্তি পেয়েছি। তাই উলিপুরে জাতীয় পাটির প্রার্থী আক্কাস সরকারকে রেখে গেলাম। তিনি ভালো মানুষ, তাঁকে ভোট দিয়ে বিজয়ী করবেন।

প্রসঙ্গ, গত ১১ মে কুড়িগ্রাম-৩ আসনের জাতীয় পাটির সাংসদ এ কে এম মাইদুল ইসলাম মারা যান। এর তিন দিন পর এরশাদ রংপুরে এসে আক্কাস আলী সরকারকে এ আসনে প্রার্থী ঘোষণা করেন।
জনসভায় এরশাদ বলেন, ওপরে বাংলাদেশ সরকার আর উলিপুরে আক্কাস আলী সরকার। এ সময় তিনি আক্কাস আলী সরকারের হাত ওপরে তুলে ধরে জনতার সমর্থন ও ভোট চান। তিনি বলেন, শুধু উপনির্বাচনে নয়, আগামী সংসদ নির্বাচনেও জাতীয় পার্টির প্রার্থীকে ভোট দেবেন।

উপজেলা জাতীয় পার্টির সভাপতি আতিয়ার রহমান মুনশির সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন পার্টির কো-চেয়ারম্যান সাবেক মন্ত্রী জি এম কাদের, মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদার, পল্লি উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মসিউর রহমান, বিরোধী দলীয় চিফ হুইপ তাজুল ইসলাম চৌধুরী, জিয়াউদ্দিন আহমেদ বাবলু, রংপুর সিটি মেয়র মোস্তাফিজার রহমান, কুড়িগ্রাম-৩ আসনের জাপা মনোনীত প্রার্থী আক্কাছ আলী সরকার। উপজেলা জাপার প্রচার সম্পাদক ও হাতিয়া ইউপি চেয়ারম্যান বি এম আবুল হোসেনের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন উপজেলা জাতীয় পার্টির সম্পাদক নুরুজ্জামান সরকার, কেন্দ্রীয় নেতা আবু তাহের খায়রুল হক, আনিচুর রহমান রতনসহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতারা।
মঞ্চে এরশাদকে সোনার লাঙল দিয়ে বরণ করে নেন আক্কাছ আলী সরকার। এদিন প্রচণ্ড রোদ ও দাবদাহ উপেক্ষা করে সকাল থেকে উপজেলার বিভিন্ন এলাকার বিপুলসংখ্যক মানুষ ব্যানার, ফেস্টুন, প্ল্যাকার্ড নিয়ে জনসভাস্থলে আসেন। বেলা ১১টার দিকে হেলিকপ্টারে করে স্থানীয় হেলিপ্যাডে নামলে বর্ণিল ঘোড়া বহরের মাধ্যমে এরশাদকে সভাস্থলে নিয়ে আসা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মাদকের গডফাদাররা এখনো অধরা! সর্বত্র মিলছে ইয়াবা

It's only fair to share...000অনলাইন ডেস্ক :: বাংলাদেশে ইয়াবা, ফেনসিডিল, হেরোইন আর গাঁজার বাইরেও অন্তত ...