ঢাকা,শনিবার, ২০ এপ্রিল ২০২৪

আলীকদম ফায়ার সার্ভিসে জনবল নিয়োগ হবে – জেলা প্রশাসক

মমতাজ উদ্দিন আহমদ, আলীকদম:

আলীকদম উপজেলা সদরে শুক্রবার সকালে সংগঠিত অগ্নিকা-ের ঘটনাস্থল পরিদর্শন করেছেন বান্দরবান জেলা প্রশাসক মোঃ আসলাম হোসেন। পরিদর্শন শেষে তিনি ক্ষতিগ্রস্ত ১৭টি পরিবারের মাঝে উপজেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠিত এক সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন। এ সময় তিনি ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর মাঝে ঢেউটিন, নগদ অর্থ ও চাউল বিতরণ করেন।

উপজেলা নির্বাহী অফিসার মো. নাজিমুল হায়দারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আবুল কালাম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মংব্রাচিং মার্মা ও ইউপি চেয়ারম্যান জামাল উদ্দিন প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক বলেন, আপনাদের পাশে সরকার আছে। সরকারের অনুদান আপনাদের কাছে পৌঁছে দেয়া হবে। অনুদানের মধ্যে দুই বা-িল ঢেউটিন, নগদ ৫ হাজার টাকা ও একবস্তা চাউল রয়েছে। তিনি বলেন, আলীকদমে নির্মিত ফায়ার সার্ভিস স্টেশনে অচিরেই জনবল নিয়োগের জন্য সংশ্লিষ্ট উর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে আলোচনা করা হবে। জেলা প্রশাসক বলেন, আলীকদম একটি চমৎকার জায়গা। এখানকার সব জনগোষ্ঠী শান্তিতে-সম্প্রীতিতে বসবাস করছেন। তিনি বলেন, উন্নয়নের জন্য শান্তি-সম্প্রীত প্রয়োজন।

পাঠকের মতামত: