Home » ক্রীড়া » সমর্থকদের জন্যে বাংলাদেশে আসছে ব্রাজিলের টিভি চ্যানেল

সমর্থকদের জন্যে বাংলাদেশে আসছে ব্রাজিলের টিভি চ্যানেল

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

ঢাকা : আর আনন্দের অভাব থাকলো না বাংলাদেশে ব্রাজিল সমর্থকদের। এবার বাংলাদেশে ফুটবল সমর্থকদের উন্মাদনা ছড়িয়ে দিতে ব্রাজিলের জনপ্রিয় গ্লোবো টেলিভিশনের তিনজন সাংবাদিক আসছেন বাংলাদেশে।

নেইমারভক্ত বাংলাদেশিদের বলা হচ্ছে, বাংলাদেশি সাপোর্ট টু দ্যা ব্রাজিলিয়ান সকার টিম বা সেলেকাও ব্রাসিলেরিয়া।

ঢাকাস্থ ব্রাজিল দূতাবাস বার্তা২৪কে বিষয়টি নিশ্চিত করে জানিয়েছে, ফুটবল বিশ্বকাপের এই উৎসবকে আরো উন্মাদনায় ভরিয়ে দিতে এবার ব্রাজিল আর বাংলাদেশের সমর্থকদের মধ্যে এক সেতু বন্ধন তৈরী করার উদ্যোগ নেয়া হয়েছে। এই উপলক্ষে আগামী ২০ জুন দ্যা ওয়েস্টিন হোটেলের ব্রোঞ্জ রুমে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে।

দেশের ইতিহাসে এটাই প্রথমবারের মতো ব্রাজিলের কোনো টেলিভিশন চ্যানেল বাংলাদেশে আসছেন বিশ্বকাপের উত্তাপ বাড়িয়ে দিতে।

১৫ জুন এই সাংবাদিকরা আসবেন। ১০ দিন বাংলাদেশে ব্রাজিল সমর্থকদের কার্যক্রম আর প্রচারনা কাভার করে ২৫ জুন মস্কোর পথে রওনা দিবেন তারা।

ঢাকাস্থ ব্রাজিল দূতাবাস সূত্রে জানা যায়, জনপ্রিয় গ্লোবো টেলিভিশনের এই ব্রাজিলিয়ান সাংবাদিকরা রাজধানী থেকে শুরু করে দেশের বিভিন্ন প্রান্তে ব্রাজিল সমর্থকদের উল্লাস আর কার্যক্রম প্রচার করবেন। নেইমারের গোলে যে ঢাকা বা কুমিল্লা শহরেও উন্মাদনা ছড়িয়ে পড়ে সেটি এবার জানতে পারবেন রিও-ডি-জেনেরিওবাসীও।

বিশ্বকাপ কাভার করতে যখন সকল দেশের ক্রীড়া সাংবাদিকরা রাশিয়ামুখী তখন ব্রাজিলের এই তিন সাংবাদিকের ঢাকায় আগমনে বেশ খুশি এখানকার ব্রাজিল সমর্থকরা। নেইমার আর ডি সিলভাদের প্রতি তাদের এই ভালবাসার কথা ব্রাজিলবাসীও জানতে পারবে।

তিন সাংবাদিক আর ব্রাজিলের টেলিভিশন চ্যানেলটিকে ঘিরে এরই মধ্যে বাংলাদেশের ব্রাজিল সমর্থকদের মধ্যে উত্তেজনা তুঙ্গে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

চকরিয়া কোরক বিদ্যাপীঠে শহীদ বুদ্ধিজীবী দিবসের আলোচনা সভা অনুষ্ঠিত

It's only fair to share...41600চকরিয়া প্রতিনিধি :: কক্সবাজারের অন্যতম শিক্ষা প্রতিষ্ঠান চকরিয়া কোরক বিদ্যাপীঠ এ ...

error: Content is protected !!