Home » কক্সবাজার » চকরিয়া পৌরসভার মেয়র আলমগীর চৌধুরী ওমরা পালনে গেছেন

চকরিয়া পৌরসভার মেয়র আলমগীর চৌধুরী ওমরা পালনে গেছেন

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

এম.জিয়াবুল হক, চকরিয়া :

চকরিয়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আলমগীর চৌধুরী পবিত্র ওমরা হজ পালনের উদ্দেশ্যে সৌদি আরব গমন করেছেন। তাঁর সাথে হজ পালনে গেছেন সহ-ধর্মীনি চকরিয়া কোরক বিদ্যাপীঠ স্কুলের শিক্ষিকা রাশেদা বেগম। রয়েছেন চকরিয়া পৌরসভার কাউন্সিলর আলহাজ মকছুদুল হক মধু। গতকাল ৩ জুন রাত আটটার দিকে চট্টগ্রাম শাহ আমানত বিমানবন্দর থেকে একটি নিয়মিত ফ্লাইটে মেয়র আলমগীর চৌধুরী হজ পালনে পবিত্র মক্কা নগরীর উদ্দেশে রওয়ানা হয়েছেন। ওইসময় বিমানবন্দরে চকরিয়া পৌরসভার প্যানেল মেয়র বশিরুল আইযুব, সচিব মাস-উদ মোর্শেদ, কাউন্সিলর ফোরকানুল ইসলাম তিতু, জামাল উদ্দিন, চকরিয়া উপজেলা যুবলীগের সভাপতি শহীদুল ইসলাম শহীদ, চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের সহ-সভাপতি অধ্যাপক মোসলেহ উদ্দিন মানিক, পৌরসভার নক্সাকার ও বাংলাদেশ পৌর কর্মকর্তা-কর্মচারী এসোসিয়েশন কক্সবাজার জেলা কমিটির সাধারণ সম্পাদক আবু রাশেদ মোহাম্মদ জাহেদ উদ্দিন, মেয়রের সহকারি শেফায়েত ওয়ারেসিসহ পরিবার সদস্যরা উপস্থিত ছিলেন। তার আগে সকাল থেকে চকরিয়া পৌরসভার কাহারিয়াঘোনাস্থ নিজ বাসভবনে মেয়র আলমগীর চৌধুরী সকলের সাথে কুশল বিনিময় করেন।

এদিকে হজ পালনে যাওয়ার আগে চকরিয়া পৌরসভার মেয়র আলমগীর চৌধুরী বিবৃতিতে জানিয়েছেন, তিনি সময়ের সল্পতার কারনে চকরিয়া পৌরসভার সম্মানিত সকলস্তরের নাগরিক, প্রশাসনের সকলস্তরের কর্মকর্তা-কর্মচারী, চকরিয়া উপজেলা আওয়ামীলীগ, চকরিয়া পৌরসভা আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ, আত্মীয় স্বজন, বন্ধু-বান্ধব, পৌরসভার সকল কাউন্সিলর, কর্মকর্তা-কর্মচারী ও শুভানুধায়ীদের সাথে সাক্ষাত করতে পারেনি। সেইজন্য তিনি সকলের কাছে আন্তরিকভাবে দু:খ প্রকাশ করেছেন। পবিত্র হজ পালন শেষে সুস্থভাবে তিনি চকরিয়া ফিরে আসতে দলের সকলস্তরের নেতাকর্মী, আত্মীয় স্বজন, বন্ধু-বান্ধব, পৌরসভার সকল কাউন্সিলর, কর্মকর্তা-কর্মচারী ও শুভানুধায়ীদের সহ সকলের কাছে দোয়া কামনা করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

৫৭-র চেয়ে ৩২ বড়ই থাকল, ডিজিটাল নিরাপত্তা আইন পাস

It's only fair to share...23500নিজস্ব প্রতিবেদক ::  সাংবাদিক ও মানবাধিকার সংগঠনসহ বিভিন্ন মহলের আপত্তি থাকলেও ...